Ad Code

Responsive Advertisement

শুভ মুক্তি পেলো ডাকঘরের প্রথম নিবেদন চোরকাঁটা - Sabuj Tripura News.

সবুজ ত্রিপুরা 
২৭ ফেব্রুয়ারী ২০২১
শনিবার  

ধর্মনগর প্রতিনিধিঃ সাফল্যের সাথে শুভমুক্তি পেল ডাকঘর নিবেদিত মিউজিক্যাল ভিডিও চোরকাঁটা । মূলত  ধর্মনগরের কিছু উদীয়মান উদ্দীপ্ত প্রাণোচ্ছল যুবক যুবতীদের উদ্যোগে তৈরি ডাকঘর সংস্থার প্রথম পরিবেশনা এই মিউজিক্যাল ভিডিও 'চোরকাঁটা । 

বুধবার সন্ধ্যায় ধর্মনগর কালি দিঘির উত্তর পাড়ে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে শুভমুক্তি হয় এই মিউজিক্যাল ভিডিও টির। আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ বিশ্ব বন্ধু সেন, সাথে ছিলেন ধর্মনগরের মহকুমার শাসক কমলেশ ধর ,ছিলেন সাংস্কৃতিক সংগঠক দিপাল দাস ও কবি বাপ্পা চক্রবর্তী । এই ভিডিওতে যারাই কাজ করেছেন প্রত্যেকেই ধর্মনগরের উদীয়মান শিল্পী। ভিডিওটিতে অভিনয়ে রত্নদ্বীপ ও পৌষালি  এবং কবিতায় দেবাশীষ দাস এছাড়া সঙ্গীতে সীমন্তিনী সেনগুপ্ত খুবই দক্ষতার সাথে নিজেদের তুলে ধরেছেন। একটি রবীন্দ্র সংগীতকে নিয়ে  তাদের উপস্থাপনা ছিল অনবদ্য। ডাকঘর সংস্থার পক্ষে অনিমেষ নাথ জানিয়েছেন রবীন্দ্র সংগীত নিয়ে এটি তাদের প্রথম প্রচেষ্টা। আগামীতে তাদের এমন উদ্যোগ আরো রয়েছে। 

অনুষ্ঠানে উপস্থিত থেকে উপাধ্যক্ষ বিশ্ববন্ধু সেন ডাকঘরের শ্রীবৃদ্ধি কামনা করেছে।পাশাপাশি তিনি ডাকঘর সংস্থার এই প্রচেষ্টাটি যেন সকলের সহযোগিতায় সফলতা পায় এই আশা ব্যক্ত করেন। বুধবার ধর্মনগর কালী দিঘির উত্তর পাড়ে ডাকঘরের উদ্যোগ ধর্মনগরের নতুন প্রজন্মের বহু শিল্পী গান কবিতা পরিবেশন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu