সিপিআইএম দল ত্যাগ করে ভারতীয় জনতা পার্টিতে যোগদান ১০৯ জন সদস্য - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
১২ জানুয়ারি ২০২১  
মঙ্গলবার

পানিসগর প্রতিনিধিঃ সিপিআইএমের ঘর ভেঙ্গে ভারতীয় জনতা পার্টিতে যোগদান ১০৯ জন ভোটার।উত্তর ত্রিপুরা জেলার, ভারতীয় জনতা পার্টি পানিসাগর মন্ডলের আওতাধীন ১৭ নং বুথের  উদ্যোগে, আজ বেলা ৩ ঘটিকায় চামটিলা  পেট্রোল পাম্প এলাকায় এক বিশাল সমর্থনি সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন পানিসাগর মন্ডল সভাপতি বিবেকানন্দ দাস, পানিসাগর বিধানসভার বিধায়ক বিনয় ভূষণ দাস,উত্তর জেলা সভাপতি ভবতোষ দাস, জেলা সভানেত্রী মলিনা নাথ এবং আজকের সমর্থনই সভার সভাপতি অঘোর নাথ। পানিসাগর মণ্ডল কমিটির আওতাধীন ১৭ নং বুথের সমর্থনি সভায় ভাষণ প্রদানকালে, পানিসাগর বিধানসভার বিধায়ক বিনয় ভূষণ দাস, বর্তমান বিজেপি সরকারের তিন বছরের সময়কালে, পানিসাগর বিধানসভার যেসব উন্নয়নমূলক কাজ হয়েছে তা জনসমক্ষে বিস্তারিত তুলে ধরেন। 

উনার অভিমত যে ভারতীয় জনতা পার্টির মাত্র তিন বছর বয়স কালে, পানিসাগর বিধানসভার যেসব উন্নয়ন কাজ হয়েছে তা এলাকার সাধারণ জনগণ থেকে শুরু করে শুভবুদ্ধি সম্পন্ন জনগণের সম্মুখে প্রকাশিত হয়েছে এবং এলাকার জনগণ তার সুফল উপভোগ করছে বলেই আজ এই বিশাল অংশের মানুষ সিপিআইএম ও অন্যান্য দলত্যাগ করে ভারতীয় জনতা পার্টিতে যুক্ত হচ্ছেন।আজকের সমর্থনে সভায় আলোচনা রাখেন জেলা নেত্রি মলিনা নাথ, জেলাধিপতি ভবতোষ দাস, পানিসাগর মন্ডল সভাপতি বিবেকানন্দ দাস সহ অন্যান্যরা। 


সবাই আজকের এই সমর্থনি সভায় ভারতের জনতা পার্টির বিভিন্ন উন্নয়নমূলক দিকগুলি জনসমক্ষে তুলে ধরেছেন।আজকের সমর্থনি সভার মঞ্চে উপস্থিত নেতৃবৃন্দ গান, ভারতীয় জনতা পার্টিতে ১০৯ জন সমর্থকদের দলীয় পতাকা দিয়ে বরণ করে নেন। তাদের মধ্যে অন্যতম সিপিআইএম দলের প্রাক্তন পঞ্চায়েত প্রতিনিধি প্রমোদ নাথ, সি পি আই এম এল সি কমিটির সদস্য পদত্যাগ করে আসা নিহার রঞ্জন দেবনাথ।


সি আই টি ইউ প্রাক্তন নেতা অরবিন্দ দেবনাথ সহ মোট ৩৫ পরিবার থেকে ১০৯ জন সদস্য, ভারতীয় জনতা পার্টিতে সমর্থন করেন। সকল সমর্থকদের পানিসাগর মণ্ডল কমিটির পক্ষ থেকে তথা ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে অশেষ ধন্যবাদ জ্ঞাপন করেছেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu