HeadLogo

জাতীয় সেবা প্রকল্পের" শুভ সূচনা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
১২ জানুয়ারি ২০২১  
মঙ্গলবার

বক্সনগর প্রতিনিধিঃ সাত দিন ব‍্যাপী "জাতীয় সেবা প্রকল্পের" শুভ সূচনা হয়ে গেল বক্সনগর দ্বাদশ শ্রেণি বিদ‍্যালয়ের বি আর সি হল ঘরে।শনিবার এই জাতীয় সেবা প্রকল্পের শুভ সূচনা করেন বক্সনগর পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সঞ্জয় সরকার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিদ্যালয়ের পরিচালন কমিটির চেয়ারম্যান নজরুল ইসলাম। ভাইস চেয়ারম্যান শ্যামল কান্তি দাস,বক্সনগর গ্রাম পঞ্চায়েতের প্রধান নিরঞ্জন নম, মধ‍্যবক্সনগর পঞ্চায়েত প্রধান জিমুল হক সহ অন্যান্যরা। এই দিনের অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন বক্সনগর দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের মাননীয় প্রধান শিক্ষক শ্রী সদানন্দ দেববর্মা। 

অনুষ্ঠান শেষে বিদ‍্যালয়ের তরফ থেকে জনৈক শিক্ষক জানান, জাতীয় সেবা প্রকল্পের বক্সনগর দ্বাদশের দায়িত্বে থাকা শিক্ষক মিজানুর রহমান খন্দকারের তত্বাবধানে দ্বাদশ শ্রেণীর ছাত্র-ছাত্রীরা নয় আগষ্ট থেকে পনেরোই আগষ্ট পর্যন্ত তাদের বিভিন্ন সেবা মূলক কাজ জারি রাখবে। 


যদিও বিগত বছর গুলোতেও দ্বাদশ পড়ুয়া ছাত্র-ছাত্রীদের দ্বারা জাতীয় সেবা প্রকল্পের মাধ্যমে বৃক্ষ রোপন, সাফাই অভিযান, রক্তদান শিবিরের মতো বিভিন্ন সামাজিক কর্মসূচি যথেষ্ট সন্মানের সাথে বক্সনগর দ্বাদশ শ্রেণী বিদ‍্যালয়ে চলে আসছে এবং আগামী দিন গুলোতেও জাতীয় সেবা প্রকল্পের মাধ্যমে এমন সামাজিক কর্মকান্ড জারি রাখা হবে বলে বিদ‍্যালয়ের তরফ থেকে জানানো হয়।


কোন মন্তব্য নেই