রান ফর ইউনিটির দৌড়ে ছাত্রছাত্রীদের সাথে উপাধ্যক্ষ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
১২ জানুয়ারি ২০২১  
মঙ্গলবার

ধর্মনগর প্রতিনিধিঃ ধর্মনগর পুর পরিষদের উদ্যোগে ধর্মনগরের কালী দিঘির উত্তর পাড় স্থিত ধর্মনগর সরকারী বালিকা বিদ্যালয়ের সামনে থেকে ফিট ইন্ডিয়া মুভমেন্টের অন্তর্গত রান ফর ইউনিটি অনুষ্ঠান হয়ে গেল বৃহস্পতিবার। মূলত বর্তমান দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশবাসীর শারীরিক সুস্থতা কামনা করে  এই রান ফর ইউনিটির ডাক দিয়েছিলেন। প্রতিবছর গোটা দেশের প্রত্যেকটি অঞ্চলে স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী থেকে শুরু করে বিভিন্ন সামাজিক সংস্থার সদস্য-সদস্যাদের নিয়ে রান ফর ইউনিটি বিভিন্ন অনুষ্ঠান হয়ে থাকে। বৃহস্পতিবার সকালে ধর্মনগরে আয়োজিত এই অনুষ্ঠানে শুভ উদ্বোধন করেন ধর্মনগরের বিধায়ক তথা রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ বিশ্ববন্ধু সেন মহোদয়। 

উনার সাথে উপস্থিত ছিলেন পৌরসভা এক্সিকিউটিভ অফিসার কমলেশ ধর। উনার সভাপতিত্ত্বে একটি ছোট্ট উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে  বৃহস্পতিবার সকালে রান ফর ইউনিটির দৌড়  শুরু হয়। এই অনুষ্ঠানে আলোচনা করতে গিয়ে বিধায়ক বিশ্ববন্ধু সেন প্রধানমন্ত্রী ঘোষিত এই আয়োজন কে সাধুবাদ জানিয়ে তিনি বলেন শরীর ফিট থাকলে মন ফিট থাকবে তাতেই  সকলে দেশের কাজ ও সমাজের কাজ করতে পারবে। 


তাই দেশের হিতে নিজেকে সুস্থ রাখতে হবে।সেটা খেলাধুলার মাধ্যমে হোক কিংবা নিয়মিত শরীর চর্চার মাধ্যমেই হোক।পাশাপাশি তিনি আরো বলেন বছরে একদিন দৌড়ে কিংবা হেঁটে ফিট ইন্ডিয়া অনুষ্ঠান পালনের মধ্য দিয়ে শরীরকে সুস্থ রাখা যাবেনা। তার জন্য চাই প্রতিদিন নিয়মিতভাবে ফিট ইন্ডিয়া কর্মসূচির ন্যায়  দৌড় কিংবা শরীর চর্চার সাথে নিজেদের যুক্ত রাখা। 


বৃহস্পতিবার সকালে খুব ছোট্ট আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে শুরু হয় এই রান ফর ইউনিটি। এতে বিশ্ববন্ধু সেনসহ বিভিন্ন সংস্থার সদস্যরা এবং ধর্মনগরের বিভিন্ন স্কুল থেকে ছাত্র ছাত্রীরা দৌড়ে অংশ নেন। রান ফর ইউনিটির দৌড় ধর্মনগর সরকারি বালিকা বিদ্যালয় সম্মুখ থেকে শুরু হয় শহরের বিভিন্ন পথ পরিক্রমার মধ্য দিয়ে পুনরায়  কালি দিঘির  উত্তর পাড়ে এসে সমাপ্তি হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu