HeadLogo

উত্তরের বাগবাসা বিধানসভার দক্ষিণ গঙ্গানগরে শীতবস্ত্র বিতরণ করলো বিজেপি - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
১২ জানুয়ারি ২০২১  
মঙ্গলবার

ধর্মনগর প্রতিনিধিঃ বাগবাসা বিধানসভার অন্তর্গত দক্ষিণ গঙ্গানগর গ্রামে ভারতীয় জনতা পার্টির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হল। এই বস্ত্র বিতরণ অনুষ্ঠানটি হয় বৃহস্পতিবার দুপুরে।বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাগবাসা কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা ওবিসি মোর্চার রাজ্য সম্পাদক প্রদীপ কুমার নাথ। ছিলেন পঞ্চায়েত সমিতির সদস্য নির্মল সিং, মণ্ডল সম্পাদক কনক রঞ্জন নাথ, উপস্থিত ছিলেন মণ্ডল সহ সভাপতি, ও বিজেপি নেতা সমরেন্দ্র নাথ,  জেলা কমিটির সদস্য কাঞ্চন বালা দাস, পঞ্চায়েত সমিতির  সদস্য শিবানী দাস  প্রমুখ।  অনুষ্ঠানে প্রায় পাঁচ শতাধিক গ্রামবাসী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে উপস্থিত জনগণের জন্য মধ্যাহ্ন ভোজনের ব্যবস্থাও করা হয়।  

গ্রামের সকলের ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে বৃহস্পতিবার এই বস্ত্রদান অনুষ্ঠান সম্পন্ন হয় ।অনুষ্ঠান শেষে বিজেপি নেতৃত্ব প্রদীপ কুমার নাথ জানান।  সাধারণ গরিব অংশের জনগণের কথা চিন্তা করে এই বস্ত্রদান কর্মসূচির আয়োজন করা হয়েছে।  


এই কর্মসূচিতে এলাকার সকল অংশের জনগণ উপস্থিত হয়েছেন এবং অনুষ্ঠান শেষে মধ্যাহ্নভোজে সকলের মধ্যে ব্যাপক  উৎসাহ লক্ষ্য করা গেছে। 


এই উৎসাহ প্রমাণ করে দিয়েছে আগামী দিন ৫৫ নং বাগবাসা  বিধানসভার প্রতিটি গ্রামের প্রতিটি বাড়িতে পদ্ম ফুল প্রস্ফুটিত হবে। পাশাপাশি বাগবাসা বিধানসভা এলাকায় এরকম সামাজিক কর্মসূচি আগামীতেও জারি থাকবে।

কোন মন্তব্য নেই