HeadLogo

সংখ্যালঘু মোর্চার উদ্যোগে রক্তদান শিবির - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
০৫ জানুয়ারি ২০২০  
মঙ্গলবার

ধর্মনগর প্রতিনিধিঃ ভারতীয় জনতা পার্টির অন্তর্গত সংখ্যালঘুদের সংগঠন ভারতীয় জনতা সংখ্যালঘু মোর্চার রাষ্ট্রীয় সভাপতি জামাল সিদ্দিকীর জন্মদিনকে সামনে রেখে শুক্রবার ধর্মনগরে রক্তদান শিবির অনুষ্ঠিত হলো। এই রক্তদান শিবিরে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের সমাজ কল্যাণ ও সমাজ শিক্ষা দপ্তরের মন্ত্রী সান্তনা চাকমা, উপস্থিত ছিলেন উত্তর ত্রিপুরা জেলার জেলা পরিষদের সভাধিপতি ভবতোষ দাস বিজেপি উত্তর ত্রিপুরা জেলার জেলা সভানেত্রী মলিনা দেবনাথ ও সংখ্যালঘু মোর্চার উত্তর জেলার সভাপতি আবদুল মান্নান চৌধুরী সহ অন্যান্যরা। 

উক্ত রক্তদান শিবিরটি অনুষ্ঠিত হয় ধর্মনগর অর্ধেন্দু ভট্টাচার্য স্মৃতি ভবনে। এক সাক্ষাৎকারে উত্তর জেলার সংখ্যালঘু মোর্চার সভাপতি আবদুল মান্নান চৌধুরী জানান রক্তদান মহৎ দান। এই চিন্তা ধারাকে সামনে রেখে উত্তর জেলার সংখ্যালঘু মোর্চার উদ্যোগে এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে। শুক্রবার সংখ্যালঘু মোর্চার আয়োজিত এই রক্তদান শিবিরে মোট ৩৮ জন সংখ্যালঘু মোর্চার সদস্যরা স্বেচ্ছায় রক্ত দান করেন। 


বর্তমানে গোটা উত্তর জেলা জুড়ে রক্তের ব্যাপক সংকট চলছে এই সংকটময় পরিস্থিতিতে এমন রক্তদান শিবিরের আয়োজন করে সংগঠনের যুবকদের রক্তদানে উদ্বুদ্ধ করার সংখ্যালঘু মোর্চার এই প্রয়াসকে সাধুবাদ জানান রাজ্যের সমাজ কল্যাণ ও সমাজ শিক্ষা দপ্তরের মন্ত্রী সান্তনা চাকমা। 


যারাই শুক্রবার স্বেচ্ছায় রক্তদানে এগিয়ে আসেন তাদের সকলকে ভারতীয় জনতা পার্টির তরফ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন মন্ত্রী সান্তনা চাকমা। শুক্রবার ভারতীয় জনতা সংখ্যালঘু মোর্চার রাষ্ট্রীয় সভাপতি জামাল সিদ্দিকীর জন্মদিনকে সামনে রেখে আয়োজিত এ রক্তদান শিবিরে উপস্থিত সংখ্যালঘু মোর্চার সদস্য-সদস্যাদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ করা যায়।

কোন মন্তব্য নেই