Ad Code

Responsive Advertisement

রাজ্যের সবচেয়ে বড় ক্রেসার মেশিন উদ্বোধন হল পানিসাগর মহকুমাধীন নোওয়াগাঙ্গে - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
১২ জানুয়ারি ২০২০  
মঙ্গলবার

চুরাইবাড়ি প্রতিনিধিঃ রাজ্যে সরকার বদলের পর কর্মসংস্থান হচ্ছে।বেকার যুবকরা কাজ পাচ্ছে। শুধু সরকারি চাকরি দিয়েই কর্মসংস্থান করা যায় না।তাই রাজ্যে ছোট ছোট ইন্ডাস্ট্রি গড়ে তোলার ক্ষেত্রে সরকার সর্বত্রই কাজ করছেন।রাজ্যের সবচেয়ে বড় ক্রেসার মেশিন উদ্বোধনে এসে উত্তর জেলার সভাধিপতি ভবতোষ দাস এই কথাগুলো বললেন। 


ইদানিং উত্তর জেলাতে প্রায় শতাধিক ছোট বড় পাথর ভাঙ্গার ক্রেসার মেশিন বসেছে।আর তাতে শত শত বেকারের কর্মসংস্থান হচ্ছে। আজও উত্তর জেলার পানিসাগর মহকুমাধীন নোওয়াগাঙ্গ এলাকায় রাজ্যের সবচেয়ে বড় পাথর ভাঙ্গার ক্রেসার মেশিনের উদ্বোধন করলেন জেলা সভাধিপতি। 


তাছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কদমতলা পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সুব্রত দেব এবং যুবরাজ নগর পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান শ্রীপদ দাস।ক্রেসারের কর্ণধার গৌতম পাল জানান এই ইন্ডাস্ট্রি স্থাপনের পর এখানে কয়েক শত শ্রমিকের কর্মসংস্থান হয়েছে।


যেখানে পূর্বে অসম থেকে এই ভাঙ্গা পাথর চড়া দামে কিনে আনতে হতো ত্রিপুরা রাজ্যের বিভিন্ন নির্মাণ কাজের জন্য।বর্তমানে এই মেশিনগুলো ত্রিপুরা রাজ্যে হওয়ায় যেমন সুবিধামতো ভাঙ্গা পাথর পাওয়া যাচ্ছে তেমনি দামও অনেকটা নাগালের ভেতরে রয়েছে। তাই রাজ্যের সাধারণ মানুষ ও সরকারের কাজ-কর্মের অনেক সুবিধা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu