নাশকতার আগুনে ছাই সাংবাদিকের মুরগী খামার - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
১৩ জানুয়ারি ২০২০  
বুধবার 

ধর্মনগর প্রতিনিধিঃ নাশকতার আগুনে পুড়ে ছাই হলো ধর্মনগরের প্রবীণ সাংবাদিক পরিতোষ পালের মুরগির খামার।  প্রসঙ্গত জানা গেছে রবিবার ভোর রাতে আচমকা ধর্মনগর চন্দ্রপুরের সুরভী আশ্রম সংলগ্ন এলাকায় স্থিত সাংবাদিক পরিতোষ পালের বাড়ির মুরগির খামারে আগুন লাগে । খামারটি প্রায় ৭০ শতাংশ ভস্মীভূত হওয়ার পরে এলাকাবাসীদের চিৎকারে পরিতোষ পাল ও তার পরিবারের লোকজনেরা ঘর থেকে বেরিয়ে দেখতে পায় তার বাসগৃহের পাশের মুরগির খামারে  আগুনে জ্বলছে। আগুনের ভয়াবহতা এতটাই ছিল যে এলাকাবাসী ও পরিতোষ পালের পরিবার দমকলের ইঞ্জিন না আসা পর্যন্ত আগুন নেভানোর প্রাথমিক কোন উদ্যোগ নিতে পারেনি। এতে খানেকের মধ্যেই পুরো খামারটি আগুনের ছাই হয়ে যায় ।ভাগ্যিস কিছু সময়ের মধ্যে পরিতোষ পালের বাড়িতে ধর্মনগর দমকলবাহিনী পৌঁছে যাওয়ার তার মূল বাসগৃহ টি আগুনের হাত থেকে বেঁচে যায় ।


পরিতোষ পাল জানিয়েছে শনিবার মধ্যরাতের সে প্রাকৃতিক কাজের জন্য যখন বাইরে বেরিয়ে ছিল তখনও মুরগির খামার ঠিকঠাক ছিল। কিন্তু অল্প সময়ের মধ্যেই পুরো খামারটি আগুনে ভস্মীভূত হয়ে যায় ।উনার ধারনা কেউ বা কারা নাশকতামূলক উনার মুরগির খামারে আগুন দিয়েছে। এতে উনার প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে  । 


রবিবার উনার জ্বলে  যাওয়া মুরগির খামার টি দেখতে এসেছিলেন রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ ধর্মনগরের বিধায়ক বিশ্ববন্ধু সেন। ইতিমধ্যে পরিতোষ পাল ধর্মনগর মহকুমা শাসকের নিকট আর্থিক সাহায্যের আবেদন করেছেন। সোমবার সকালে ধর্মনগর মহকুমার উনার সহকর্মী সাংবাদিকদের একটি দল পরিতোষ পালের বাড়িতে ছুটে গিয়ে গোটা ঘটনাটি পর্যবেক্ষণ করেন। সেখান থেকে সাংবাদিকরা একত্রিত ভাবে ধর্মনগর মহকুমা শাসক ও উত্তর ত্রিপুরা জেলা পরিষদের সভাধিপতির সাথে দেখা করে পরিতোষ পালের জন্য আর্থিক সাহায্যের দাবি করেছেন।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu