অভিনেত্রী সায়নি ঘোষের বিরুদ্ধে ধর্মনগর থানায় মামলা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
২২ জানুয়ারি ২০২০  
শুক্র বার 

ধর্মনগর প্রতিনিধিঃ  শ্রীরাম সেবা সংঘ নামক ধর্মনগরের একটি হিন্দুত্ববাদী  সংগঠনের সম্পাদক পার্থ প্রতীম চৌধুরী বাংলা সিনেমা ও ধারাবাহিকের অভিনেত্রী সায়নি ঘোষের বিরুদ্ধে ধর্মনগর থানায় একটি  মামলা করেন। উনার অভিযোগ সায়নি ঘোষ শিব লিঙ্গ কে ব্যবহার করে সামাজিক মাধ্যমে একটি অপ্রীতিকর পোষ্ট করেন। আর তাতেই বাধে বিপত্তি। তিনি বলেন কোন ধর্মের প্রতি সায়নি ঘোষের বিশ্বাস নাও থাকতে পারে, কিন্ত তাই বলে সেই ধর্মতে যারা বিশ্বাস করেন তাদের বিশ্বাসে আঘাত করার কোন অধিকার নেই  অভিনেত্রী সায়নি ঘোষের। এমনি অভিমত অভিযোগ কারি তথা শ্রীরাম সেবা সংঘ সম্পাদক পার্থ প্রতীম চৌধুরীর। 

অভিনেত্রী সায়নি ঘোষ যে ভাবে লিব লিঙ্গকে জড়িয়ে  অশ্লীল একটি শব্দ ব্যবহার করেছেন তাতে ভক্তপ্রান মানুষের উনার উপর চটে যাওয়াটাই স্বাভাবিক।অভিমত সাধারন জনগনের । অভিনেত্রীর এমন বক্তব্যর পরে টুইটারে এই ঘটনা প্রত্যক্ষ করে ত্রিপুরা রাজ্যের প্রাক্তন রাজ্যপাল তথা পশ্চিমবঙ্গের বর্তমান বিজেপি নেতা তথাগত রায় প্রথমেই ছুটেযান কলকাতার একটি থানায়,সেখানে সিনেমার অভিনেত্রী সায়নি ঘোষের নামে একটি মামলাও করেন তিনি। 


পরবর্তী তে শুধু তথাগত রায়-ই নয় ,এই ঘটনার প্রতীবাদে সরব হয় বিভিন্ন হিন্দুত্ববাদী সংগঠন। প্রতিক্রিয়া সৃষ্টি হয় বিভিন্ন মহলে।এই ধরনের কুৎসিত আচরন একজন শীল্পী কি ভাবে করতে পারেন? তা নিয়ে সরগরমবর্তমান রাজ্য  রাজনীতি। পশ্চিমবঙ্গ পেরিয়ে এখন ত্রিপুরায়ও অভিনেত্রীর নামে মামলা হচ্ছে।ধর্মনগরের শ্রীরাম সেবা সংঘের কর্মকর্তাদের নজরে এই ঘটনা আসলেই তারা ধর্মনগর থানায় সায়নি ঘোষের নামে  লিখিত অভিযোগ জানান।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu