Ad Code

Responsive Advertisement

আইপিএফটির একাংশ নেতার কুরুচিপূর্ণ মন্তব্যের বিরোধিতা করে সাংবাদিক সম্মেলন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
০৬ জানুয়ারি ২০২০  
বুধবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ ২৯  কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ডঃ অতুল দেববর্মার বিরুদ্ধে শরিক দল আইপিএফটির একাংশ নেতার কুরুচিপূর্ণ মন্তব্যের বিরোধিতা করে সাংবাদিক সম্মেলন করলেন কৃষ্ণপুর মন্ডলের নেতৃত্বরা। পাশাপাশি  পিজিপি দপ্তরের বিরুদ্ধে বিনা পয়সায় সূতো বন্টন না করে পয়সার বিনিময়ে সূতো বন্টন করায় সাংবাদিক সম্মেলনে পিজিপি দপ্তরের চেয়ারম্যান সহ অন্যান্য সদস্যের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন বিজেপির মন্ডল নেতৃত্বরা।ঐ দিন সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন বিজেপি খোয়াই ডিসট্রিক্ট মাদার কমিটির সহ-সম্পাদক উদার কান্ত মলসম। 

এছাড়াও উপস্থিত ছিলেন মন্ডলের সহ-সম্পাদক ওয়াতারাই মলসম সহ সদস্য রঞ্জিত দেববর্মা। এই দিন চাকমা ঘাট স্থিত ২৯ কৃষ্ণপুর বিধানসভার মন্ডল কার্যালয়ে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সাংবাদিক সম্মেলনে মন্ডল সদস্য রঞ্জিত দেববর্মা এলাকার বিধায়ক ডঃ অতুল দেববর্মার বিরুদ্ধে যে অভিযোগ তুলেছিলেন আইপিএফটি নেতৃত্বরা তার তীব্র ভাষায় নিন্দা জানান। 


রঞ্জিত দেববর্মা সাংবাদিক সম্মেলনে এও জানান বিলাইহাম পাড়াতে পানীয় জলের ব্যবস্থা রাস্তাঘাটের উন্নয়ন সহ এলাকার জনগণের মৌলিক চাহিদা পূরণ করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে বিজেপি সরকার। তিনি তাও বলেন  গত কিছুদিন আগে  চাকমা ঘাট স্থিত পিজিপি দপ্তর থেকে  এলাকার ২০০ জন রিয়াং জনজাতি অংশের বেনিফিসারী কে বিনে পয়সায় সুতো বণ্টন করার কথা ছিল কিন্তু তিনি অভিযোগ করে বলেন, পিজিপি দপ্তর এর চেয়ারম্যান জীবনজয় রিয়াং ও সদস্য মৃত্যুঞ্জয় রিয়াং এবং  আইপিএফটি নেতা তথা মুঙ্গিয়াকামি ব্লকের  চেয়ারম্যান সুনীল দেববর্মা প্রত্যেক বেনিফিসারী থেকে ১৩০ টাকা করে ২৬০০০টাকা বণ্টনের আগেই নিয়ে নেন। 


এই সাংবাদিক সম্মেলনে তারা দাবি করেন গরিব বেনিফিসারীদের কাছ থেকে বিনা পয়সায় সূতো বণ্টনের নামে যে টাকা তারা আত্মসাৎ করেছেন তা অবিলম্বে বেনিফিসারী দের ফিরিয়ে দেওয়ার জন্য।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu