Ad Code

Responsive Advertisement

রাতের অন্ধকারে অতর্কিতে আক্রান্ত সাংবাদিক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
০৫ জানুয়ারি ২০২০  
মঙ্গলবার

ধর্মনগর প্রতিনিধিঃ আবারো সাংবাদিক আক্রমণ। এবার ঘটনাটি ঘটে উত্তর জেলার অন্তর্গত পানিসাগর মহাকুমা এলাকায়।ঘটনার বিবরণে জানা যায় শুক্রবার রাতে পেশাগত দায়িত্ব পালন করে বাড়ি ফেরার পথে জলেবাসা এলাকায় নিজ বাড়ির সম্মুখেই কিছু অসাধু ব্যবসায়ীদের হাতে আক্রান্ত হলেন উত্তর ত্রিপুরা জেলার পানিসাগর মহকুমার সাংবাদিক আশিস তালুকদার।

আক্রমণকারীদের ধারালো অস্ত্রের আঘাতে আহত অবস্থায় সাংবাদিক আশিস তালুকদারকে শুক্রবার রাতেই পানিসাগর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। আর জানা গেছে আক্রমণকারীদের হাত থেকে আশীষ তালুকদারকে রক্ষা করতে এসে গুরুতর আহত হয়েছেন স্থানীয় দুই ব্যক্তি তাদেরও বর্তমানে চিকিৎসা চলছে। 


এদিকে শনিবার সকালে  আহত সাংবাদিক আশিস তালুকদার ৪ আক্রমণকারী তথা মনোতোষ দাস, মোহিত দাস, বিথীকা রানী দাস, ও বিভারানী দাসের বিরুদ্ধে পানিসাগর থানায় একটি মামলা করেছেন। এলাকাবাসীরা জানিয়েছেন দীর্ঘদিন যাবৎ আক্রমণকারী পরিবারটি অত্র এলাকায় বিভিন্ন অসাধু ব্যবসার সাথে জড়িত। 


বিগত বেশ কয়েক মাস আগে তাদের অসাধু ব্যবসা সম্বন্ধীয় একটি সংবাদ প্রকাশিত হয়েছিল। তার জেরেই এই আক্রমণ বলে ধারণা করা হচ্ছে।এই ঘটনার পরে শনিবার সকালে উত্তর জেলার কিছু সাংবাদিক পানিসাগর থানার ওসির সাথে দেখা করে ঘটনার সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu