HeadLogo

টিএসআর পঞ্চম ব্যাটেলিয়ানের উদ্যোগে ইটভাটার শ্রমিকদের মধ্যে বস্ত্র বিতরন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
২০ জানুয়ারি ২০২০  
বুধবার

বক্সনগর প্রতিনিধিঃ- টিএসআর পঞ্চম ব্যাটেলিয়ানের উদ্যোগে মঙ্গলবার সকাল ১১ ঘটিকার সময় বক্সনগর ব্লকের পুটিয়া পঞ্চায়েত এলাকার ইউ কে  ব্রিকস ও ন্যাচারাল ব্রিকস ইটভাটার বিহার ও রাঁচি  থেকে আগত প্রায় দেড় শতাধিক শিশু,নারী-পুরুষদের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়।এই বস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন টিএসআর পঞ্চম ব্যাটেলিয়ানের কমান্ডেন্ট হরি কৃষ্ণ দেববর্মা,পঞ্চম ব্যাটেলিয়ানের নায়েক সুবেদার পিন্টু পাল এছাড়াও এলাকার প্রধান অনিল দাস সহ অন্যান্য অথিতিরা উপস্থিত ছিলেন। 

এই দিনে বস্ত্র বিতরণ শেষে টিএসআর. জনৈক আধিকারিক জানান, ত্রিপুরার বাহিরের রাজ‍্য গুলি থেকে প্রচুর গরিব  লোক আসছে এখানে কাজ করার জন্যে। তাদের মধ্যে থেকে অনেকেরই পরনের মত তেমন ভালো কোনোবস্ত্র নেই। 


তাই পঞ্চম ব‍্যাটেলিয়নের পুটিয়া ক্যাম্পের সমস্ত টিএসআর-রা মিলে কিছুটা বস্ত্র প্রদানের মাধ্যমে এই গরীব শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন। বস্ত্র বিতরনের পর তাদের হাতে ফল বিতরণ করা হয়। 


কিছু দিন পূর্বেও লক ডাউন চলাকালীন সময়ে এই ব্যাটেলিয়ান জোয়ানরা আরও অন্য দুইটি ইটভাটার শ্রমিকদের বস্ত্র বিতরণ করেন। এমন ধরণের  সমাজসেবামূলক কাজ  আগামীদিনেও জারি থাকবে বলে জানান তারা

কোন মন্তব্য নেই