HeadLogo

ত্রিপুরা জার্নালিস্ট ইউনিয়ন তেলিয়ামুড়া বিভাগীয় কমিটির উদ্যোগে শারদ সম্মান অনুষ্ঠান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০১ ডিসেম্বর ২০২০  
মঙ্গলবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ ত্রিপুরা জার্নালিস্ট ইউনিয়ন তেলিয়ামুড়া বিভাগীয় কমিটির উদ্যোগে ২০২০ সালের শারদ সম্মান অনুষ্ঠান অনুষ্ঠিত হয় তেলিয়ামুড়া টাউনহল তথা চিত্রাঙ্গদা কলাকেন্দ্র প্রাঙ্গণে। এই দিনের অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন "পূর্বোদয়" সামাজিক সংস্থার সাধারন সম্পাদিকা নীতি দেব। এছাড়াও এই দিনের অনুষ্ঠানে ছিলেন রাজ্যের বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায়, অল ইন্ডিয়া ইউনিয়নের সম্পাদক প্রণব সরকার, এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিউজ ভ্যানগার্ড বৈদ্যুতিন সংবাদ মাধ্যমের কর্ণধার সেবক ভট্টাচার্য সহ আমন্ত্রিত অতিথিরা। 


ঐ দিনের অনুষ্ঠানে তেলিয়ামুড়া মহকুমার শারদীয় পূজার  সেরা দশটি ক্লাবের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে নীতি দেব বলেন, কলমের শক্তির উপর কোনো শক্তি নেই, কলমই জনমত গঠন করে। 


তাই সাংবাদিকদের গঠন মূলক চিন্তা ভাবনাই প্রকৃত সমাজ গঠনে সাহায্য করে। তাছাড়া বক্তব্য রাখতে গিয়ে সাংবাদিক প্রণব সরকার বলেন, সাংবাদিকদের সকল দাবী দাওয়ার ব্যাপারে তিনি সর্বদা সাংবাদিকদের পাশে থাকবেন। 


তাছাড়া সাংবাদিকরা যাতে সর্বদা সত্যনিষ্ঠ সংবাদ জন সম্মুখে প্রকাশ করেন তার জন্য আহ্বান রাখেন তিনি। তাছাড়া একে একে সকল সম্মানিত অতিথিরা গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

কোন মন্তব্য নেই