HeadLogo

বক্সনগর আর ডি ব্লক ভিত্তিক বাই সাইকেল প্রদান অনুষ্ঠান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০১ ডিসেম্বর ২০২০  
মঙ্গলবার

বক্সনগর প্রতিনিধিঃ ২০১৯-২০২০ ইংরেজি শিক্ষাবর্ষে বক্সনগর আর.ডি. ব্লক ভিত্তিক বাই সাইকেল প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয় বক্সনগর দ্বাদশ শ্রেনী বিদ‍্যালয়ে। ঐ দিন ব্লক এলাকার মোট ১৭ টি বিদ‍্যালয়ে ৫২৪ টি বাই সাইকেল প্রদান করা হয়। প্রতিটি বিদ্যালয়ের নবম শ্রেণীর সকল ছাত্রীদের মধ্যে এই সাইকেল বিতরণ করা হয়। 

এর মধ‍্যে বক্সনগর দ্বাদশে ৫৫টি, নগর উচ্চ বিদ‍্যালয়ে ২১টি, মানিক‍্যনগর উচ্চ বিদ‍্যালয়ে২৪টি, রহিমপুর দ্বাদশে৬১টি, ভেলুয়ারচর দ্বাদশে ২৮টি, দুপুরিয়াবান্দ উচ্চ বিদ‍্যালয়ে ১৮টি, পুটিয়া উচ্চ বিদ‍্যালয়ে ২৪টি, মধ‍্যবক্সনগর বালিকা উচ্চ বিদ‍্যালয়ে ২২টি, ছাতিয়ানটিলা উচ্চ বিদ‍্যালয়ে ৩২টি, কলমচৌড়া দ্বাদশে ৩৭ টি, কমলনগর দ্বাদশে ৬৪ টি, বাতাদোলা উচ্চ বিদ‍্যালয়ে১৬টি, মতিনগর দ্বাদশে ২৭ টি, ময়নামা উচ্চ বিদ‍্যালয়ে ১২টি, কুলুবাড়ি দ্বাদশে ৪৮টি, পাচনালিয়া উচ্চ বিদ‍্যালয়ে ১৪টি, দূর্গাপুর উচ্চ বিদ‍্যালয়ে ২১টি বাইসাইকেল প্রদান করা হয়। 


এই দিনের বাইসাইকেল প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ‍্য ওয়কফ বোর্ডের মাননীয় চেয়ারম্যান শ্রী বাহারুল ইসলাম মজুমদার। এছাড়াও অন‍্যান‍্যদের মধ‍্যে ছিলেন সিপাহীজলা জেলা শিক্ষা অধিকর্তা শ্রী হাবুল লোধ। 


বক্সনগর দ্বাদশ শ্রেনী বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক শ্রী সদানন্দ দেব্বর্মা। বক্সনগর পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান শ্রী সঞ্জয় সরকার। বক্সনগর স্কুল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান নজরুল ইসলাম সহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীরা।

কোন মন্তব্য নেই