HeadLogo

কদমতলায় ত্রিপুরা স্টেট কো-অপারেটিভ ব্যাংকের মাইক্রো এটিএম ও নটরাজ মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
১২ ডিসেম্বর ২০২০
শনিবার

চুরাইবাড়ি প্রতিনিধিঃ ত্রিপুরা স্টেট কো-অপারেটিভ ব্যাংকের উত্তরের কদমতলা শাখার মাইক্রো এটিএম পরিষেবা চালু হলো কদমতলায় এই প্রথমবারের মতো রাজ্যের টিআইডিসির চেয়ারম্যানের হাত ধরে। ন্যাশনাল ফ্যাক্স কদমতলা আয়োজিত মাইক্রো এটিএমের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ন্যাশনাল ফ্যাক্স কদমতলা শাখার সামনে। 

উপস্থিত ছিলেন ত্রিপুরা শিল্প উন্নয়ন নিগমের চেয়ারম্যান টিংকু রায়, এিপুরা স্টেইট কো-অপারেটিভ ব্যাংকের চেয়ারম্যান কমল কান্তি সেন, উত্তর এিপুরা জেলা পরিষদের  সহ সভাপতি বিশ্বজিৎ ঘোষ, কদমতলা পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সুব্রত দেব, কদমতলা ফ্যক্সের চেয়ারম্যান শুভাশিষ সেনগুপ্ত, বিশিষ্ট সমাজসেবী রাজা ধর সহ অন্যান্য অতিথিরা।বক্তারা বলেন কদমতলার মত এলাকায় মাইক্রো এটিএমের পরিষেবা চালু হওয়ায় লাভবান হবেন কদমতলা এলাকার মানুষ। 


অপরদিকে আজ কদমতলা মাঠের সামনে নটরাজ নামের মুক্ত মঞ্চের উদ্বোধন করেন এিপুরা শিল্প উন্নয়ন নিগমের চেয়ারম্যান টিংকু রায়। এই মুক্ত মঞ্চ দীনদয়াল উপাধ্যায় পঞ্চায়েত সশক্তিকরণ পুরস্কার প্রকল্পের স্বজন্যে নির্মিত নটরাজ নামের মুক্ত মঞ্চটি। উদ্বোধক টিংকু রায় বলেন রাজনৈতিক সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান করতে গেলে এখন আর মঞ্চ নির্মাণের জন্য বেগ পেতে  হবেনা স্থায়ী মঞ্চ হয়ে গেছে আজ থেকে কদমতলায়। শিল্প উন্নয়ন নিগমের চেয়ারম্যান টিংকু রায় বক্তব্য রাখতে গিয়ে সরকারের নানা  বিধ উন্নয়ন মূলক পকল্পের কথা তুলে ধরেন। বর্তমান সরকার কদমতলার উন্নয়নের জন্য  কাজ করছে এবং নির্বাচনী দেওয়া সব প্রতিশ্রুতি পূরণের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। 


এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ত্রিপুরা শিল্প উন্নয়ন নিগমের চেয়ারম্যান টিংকু রায়,কদমতলা আর ডি ব্লকের বিডিও কোমল দেববর্মা এিপুরা স্টেইট কো-অপারেটিভ ব্যাংকের চেয়ারম্যান কমল কান্তি সেন, উত্তর এিপুরা জেলা পরিষদের  সহ সভাপতি বিশ্বজিৎ ঘোষ, কদমতলা পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সুব্রত দেব, ভাইস চেয়ারম্যান বিদ্যাভূষণ দাস, বিশিষ্ট সমাজসেবী রাজা ধর সহ অন্যান্য অতিথিরা।


কোন মন্তব্য নেই