সীমান্ত এলাকায় বি.এস.এফের হাতে আহত এক স্কুল ছাত্র - Sabuj Tripura News


সবুজ ত্রিপুরা 
১৯ ডিসেম্বর ২০২০  
শনিবার

বক্সনগর প্রতিনিধিঃ সীমান্ত এলাকায় বি.এস.এফের হাতে আহত সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্র এবং সাথে থাকা আরও দুজনকে হেনস্তা। ঘটনা আজ দুপুর বক্সনগর দক্ষিণপাড়া এলাকায়।জানা গেছে, ঐ এলাকার আবুল হোসেনের ছেলে আরিফ হোসেন(১৭) দুপুরের খাওয়া শেষে সীমান্ত সংলগ্ন বাড়ির পাশেই হাঁটছিল। তখন সীমান্তে কর্তব্যরত বিএসএফ জওয়ান সন্দেহের বশে কোনো কিছু জিঙ্গেস না করে ছাত্র আরিফ হোসেনকে লাঠি দিয়ে আঘাত করেন। 

সাথে থাকা এই এলাকারই যুবক ময়নাল হোসেন, পিতা-আলী হোসেন এবং এবাদুল হোসেন, পিতা- বাচ্চু মিয়া তাদেরকেও চরমভাবে হেনস্থা করেন বলে অভিযোগ। বি.এস.এফ. জওয়ানদের এমন অন‍্যায় আচরণের ফলে প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে এলাকাবাসী প্রথম দিকে রাস্তা অবরোধ করার সিদ্ধান্ত নেন। কিন্তু পরবর্তীতে ঘটনাস্থলে কলমচৌড়া থানার পুলিশ এসে উপস্থিত হওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসে। এদিকে গ্রামবাসীদের অভিযোগ বিএসএফ জওয়ানদের এমন ঘটনা আজ নতুন কিছু নয়।


নিত্যদিন জওয়ানরা সীমান্তে কর্তব্যরত থাকাকালীন এলাকাবাসীর সাথে বিভিন্ন অশালীন আচরণ করে চলছেন। বিষয়টি নিয়ে বহুবার মহকুমা শাসক থেকে শুরু করে উর্দ্ধতন কর্তৃপক্ষের নজরে নিলেও তারা সেটা নিয়ে  কোনো কর্ণপাত করছেন না। 


গ্রামবাসী এবং বিএসএফ জওয়ানের এমন  ঘটনার ফলে কলমচৌড়া থানার দুজন এস.আই. শংকর দাস, এল ডার্লং এবং এলাকার কয়েকজন বিশিষ্ট‍্য ব‍্যক্তিত্ব সহ বক্সনগর বি.ও.পি. ক্যাম্পে গেলে, ক‍্যাম্পের দায়িত্বরত ইন্সপেক্টর সুবল কুমার এমন ঘটনা ভবিষ্যতে হবে না বলে প্রতিশ্রুতি দেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu