HeadLogo

সরকারি শিক্ষকরা অবৈধ ভাবে প্রাইভেট টিউশন করাতে গিয়ে হাতে নাতে ধরা পড়েন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০১ ডিসেম্বর ২০২০  
মঙ্গলবার

বক্সনগর প্রতিনিধিঃদীর্ঘ দিন থেকেই সোনামুড়ায় সরকারি শিক্ষকরা অবৈধ ভাবে প্রাইভেট টিউশন চালিয়ে যাচ্ছেন,অনেক বার বিএড পাশ বেকার যুবক যুবতীরা, সোনামুড়া মহকুমা শাসক ও সোনামুড়া বিদ্যালয় পরিদর্শকের নিকট ডেপুটেশন প্রদান করেন, তার পরিপ্রেক্ষিতে আজ সোনামুড়ায় এই সব শিক্ষকদের ধরার জন্য অভিযান নামেন ডিসিএম। এই অভিযানে গিয়ে হাতে নাতে ধরা পড়েন চার জন শিক্ষক যদিও অন্যরা সেন্টার ছেড়ে পালিয়ে যান। 

তাদের মধ্যে তৌহদুল ইসলাম, কুলুবাড়ী জুনিয়ার মাদ্রাসায় কর্মরত শিক্ষক, রুপন চক্রবর্তী, গরুবানদ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে কর্মরত শিক্ষক, জসিম হক, মাছিমা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের কর্মরত শিক্ষক ও আইদুল হক বেজিমার জুনিয়র মাদ্রাসা কর্মরত শিক্ষক। 


এদের মধ্যে আবার অনেক ছাত্রদের ব্যবহার করেন যখন অভিযান যান প্রশাসন, তখন বলা হচ্ছে মাস্টার না ছাত্ররা এই টিউশন সেন্টার চালান।সোনামুড়া মহকুমার শাসক সুব্রত মজুমদার এক সাক্ষাৎকারে জানিয়েছেন হাইকোর্টের এক রায়ে বলা হয়েছে, সরকারি কর্মচারীরা প্রাইভেট টিউশন করাতে পারবে না বলে জানিয়ে দেওয়া হয়ে ছিলো। 


তার পরেও কিছু শিক্ষকরা অবৈধ ভাবে প্রাইভেট টিউশন চালিয়ে যাচ্ছেন, তবে আজকের অভিযানে যাদের নাম এসেছে তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন তিনি।

কোন মন্তব্য নেই