HeadLogo

ছেলের খুনিদের শাস্তি না দেওয়ায় অবশেষে পুলিশ সুপারের দ্বারস্থ হতভাগা মা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৫ ডিসেম্বর ২০২০  
শনিবার

বিশালগর প্রতিনিধিঃ দীর্ঘ দেড় বছর যাবৎ ছেলের খুনিদের শাস্তি না দেওয়ায় অবশেষে হতভাগা মা থানার পুলিশের প্রতি আস্থা হারিয়ে সিপাহীজলা জেলা পুলিশ সুপারের দ্বারস্থ।ঘটনা বক্সনগরের পুটিয়া ৫ নম্বর ওয়ার্ড এলাকায়, ঘটনার বিবরণে জানা যায় গত দেড় বছর পূর্বে পুটিয়া এলাকার বাবুল মিয়ার বহি রাজ্যে কলেজ পড়ুয়া ছেলে শরিফ মিয়া( তুহিন) বাড়িতে আসেন। কিন্তু বাড়িতে আসার পর এলাকার কিছু বন্ধুদের সাথে সামান্য বিষয় নিয়ে বাক-বিতণ্ডা হয় একটা সময় তার বহিঃপ্রকাশ ঘটে। 


জানা যায় যাদের সাথে বাকবিতণ্ডা হয়েছে সকলেই ঐ এলাকার পাচারকারী হিসেবে পরিচিত। শরীফ মিয়ার পরিবারের অভিযোগ তাকে ঘর থেকে ডেকে নিয়ে উদ্দেশ্য পরিকল্পিতভাবে বাড়ির পাশেই সীমান্ত এলাকার মধ্যে ৫ পাচারকারী তাকে হাত পা ভেঙ্গে প্রাণে মেরে তারকাটার ভেতরে ফেলে দেয়। 


পরবর্তী সময়ে ঘটনার জানাজানি হতেই সেই পাঁচজন পাচারকারী সেখান থেকে পালিয়ে যায়। পরবর্তীতে তুহিন মিয়ার পরিবারের পক্ষ থেকে প্রথমে কলমচৌড়া থানায় পাঁচজনের নাম দিয়ে খুনের অভিযোগে মামলা করা হয়। এই মামলা করার পরে পুলিশ কোনো ভূমিকা নেন নি। কিন্তু দীর্ঘ দেড় বছর কেটে গেলেও আজ পর্যন্ত একজন অভিযুক্তকে গ্রেফতার করেননি পুলিশ। 


শেষ পর্যন্ত সেই অসহায় পরিবারের শরীফ মিয়ার মা রোকিয়া খাতুন থানার প্রতি আস্থা হারিয়ে সিপাহী জলা জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হন সেই হতভাগা মা। ছেলের খুনীদের শাস্তির দাবিতে কান্নায় ভেঙে পড়েন তিনি। এখন দেখার বিষয় পুলিশ সুপার কি ভূমিকা নেন। জানা যায় সেই শরিফ মিয়া বহি রাজ্যে বিএড করার জন্য গিয়েছিল ছুটিতে আসার পর সেই ঘটনা ঘটে।

কোন মন্তব্য নেই