HeadLogo

কৃষি মহাকুমা আধিকারিকের উদ্যোগে "রুরাল মার্কেট শেড" ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০২ ডিসেম্বর ২০২০  
বুধবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ তেলিয়ামুড়া কৃষি মহাকুমা আধিকারিক অফিসের উদ্যোগে বুধবার দুপুর ২টা নাগাদ তেলিয়ামুড়া স্থিত তুইমধু বাজারে "রুরাল মার্কেট শেড" নির্মাণের জন্য ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৯ কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক চিকিৎসক অতুল দেববর্মা; এছাড়া ছিলেন কৃষি আধিকারিক সেন্টু আচার্য; বিশিষ্ট সমাজসেবী ওয়াথারাই মলসম; মুঙ্গিয়াকামী ব্লকের ভাইস চেয়ারম্যান বিকাশ দেববর্মা সহ অন্যান্যরা। 

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বিধায়ক তথা চিকিৎসক  অতুল দেববর্মা বলেন, কৃষি দপ্তরের আর আই ডি এফ  প্রকল্পের দ্বিতল বিশিষ্ট রুরাল মার্কেট শেড নির্মাণ করা হবে। যা নির্মাণ করতে প্রায় ৫৮ লক্ষ টাকা ব্যায় হবে বলে ধারণা। 


এই মার্কেট শেড নির্মাণ কাজ শেষ হলে এর নামকরণ করা হবে "লক্ষীরাম হাতি"-'মার্কেট শেড। এতে উপকৃত হবে গোটা আঠারো মুড়া পাহাড়ের প্রত্যন্ত এলাকা গুলির জুমিয়ারা। কারন বাজার যত উন্নত হবে, জুমিয়া চাষিরাও তাদের ফসলের ন্যায্য দাম পাবে। 


এতে উপকৃত হবে পাইকারি ব্যবসায়ী এবং জুমিয়া কৃষকরা।তবে বুধবার ছিল বিধায়ক তথা চিকিৎসক অতুল দেববর্মার জন্মদিন। তাই ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এর পর উপস্থিত মানুষজন কেক কেটে এলাকার বিধায়কের জন্মদিন পালন করে বিধায়কের উপস্থিতিতে।

কোন মন্তব্য নেই