HeadLogo

মাঝপথেই বিকল হয়ে পড়ে রইল যাত্রীবাহী রেল, দুর্ভোগের শিকার যাত্রী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৩ ডিসেম্বর ২০২০  
বৃহস্পতিবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ মাঝপথেই বিকল হয়ে পড়ে রইল যাত্রীবাহী রেল। ঘটনা তেলিয়ামুড়া রেলস্টেশন সংলগ্ন লাখাই বাজার এলাকায়। দুর্ভোগের শিকার যাত্রী সাধারণ। ঘটনার বিবরণে জানা যায়, ধর্মনগর থেকে যাত্রী নিয়ে রাজধানী আগরতলা যাওয়ার উদ্দেশ্যে এক যাত্রীবাহী রেল রওনা দেয় ধর্মনগর রেল স্টেশন থেকে।এই রেল তেলিয়ামুড়া স্টেশনে যাত্রী নিয়ে পুনরায় যাত্রা শুরু করে। 

কিন্তু তেলিয়ামুড়া রেলস্টেশন সংলগ্ন এলাকা থেকে কিছুদূর যেতেই যান্ত্রিক গোলযোগের কারণে বিকল হয়ে পরে।এই যাত্রীবাহী রেল মাঝপথে আটকে পরায় দুর্ভোগ পোহাতে হচ্ছে যাত্রী সাধারণকে। জানা যায় ,এই রেল ধরে উত্তর ত্রিপুরা থেকে অনেক সরকারি কর্মচারী, বিভিন্ন কাজে নিয়োজিত শ্রমিক সহ আরো অনেক যাত্রীসাধারণ জরুরী কাজে যাতায়াত করেন। 


এতে সরকারি কর্মচারীদের সঠিক সময়ে কর্ম ক্ষেত্রে উপস্থিতির ক্ষেত্রেও ব্যাঘাত ঘটছে বলে এমনই অভিযোগ তাদের। তাছাড়া এই রেলে আরেকটা জিনিস প্রত্যক্ষ করা গেল, বর্তমান কোভিড পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি কে হেলায় তুচ্ছ করে যাত্রীবাহী রেল রয়েছে গাদা গাদা ভিড়। 


মানা হচ্ছে না সামাজিক দূরত্ব। অনেকের মুখেই নেই মাক্স। এই ব্যাপারে রেলের এক কর্মচারীকে জিজ্ঞেস করা হলে,উনি অসহযোগিতা করেন এবং  এই ব্যাপারে কোন কিছু বলতে নারাজ। 

কোন মন্তব্য নেই