Ad Code

Responsive Advertisement

১০ দফা দাবি সনদের ভিত্তিতে ৫৫ নং বাগবাসা ব্লক কংগ্রেসের উদ্যোগে ডেপুটেশন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
৩১ ডিসেম্বর ২০২০  
বৃহস্পতিবার

চুরাইবাড়ি প্রতিনিধিঃ উত্তরের ৫৫ নং বাগবাসা ব্লক কংগ্রেসের উদ্যোগে কালাছড়া ব্লকের বিডিওর নিকট প্রতিনিধিমূলক এক ডেপুটেশন প্রদান করা হয়। মূলত ১০ দফা দাবি সনদের ভিত্তিতে আজকের এই ডেপুটেশন।ডেপুটেশনে উপস্থিত ছিলেন বাগবাসা ব্লক কংগ্রেস সভাপতি হীরালাল নাথ সহ বাগবাসা এলাকার কংগ্রেস নেতৃত্ব গন। দুপুর সাড়ে বারোটা নাগাদ এক মিছিল যুগে কালাছড়া ব্লক প্রাঙ্গণে জমায়েত করেন বাগবাসা কংগ্রেস নেতৃত্ব গণ। তারপর ৭ জনের এক প্রতিনিধি দল কালাছড়া ব্লকের ভিডিও র নিকট ১০ দফা দাবির ভিত্তিতে এক ডেপুটেশনে মিলিত হন। 

দাবি সমূহ গুলি হল (১) কালাছড়া আর ডি ব্লকে ২০১৯-২০২০ অর্থবছরে এম জি এন রেগা প্রকল্পে ফিফটিন ফিন্যান্স কমিশনের কত টাকা এসেছে ও কত টাকা ব্যয় হয়েছে তার পূর্ণাঙ্গ হিসাব (২) রেগা প্রকল্পের মজুরি বৃদ্ধি (৩) রেখা প্রকল্পের কাজ না করিয়ে দিয়ে কাজ করানো বন্ধ করা (৪) বিদ্যুৎ মাশুল বৃদ্ধি রোধ করা (৫) লক্ষীনগর থেকে কালাছড়া বাজার ভায়া ধর্মনগর দিগলবাগ রাস্তাটি সংস্কার করা সহ অন্যান্য দাবীদাওয়া। 


এদিকে কালাছড়া ব্লকের ভিডিও তরুণ কান্তি সরকার অনুপস্থিত থাকায় এক্সটেনশন অফিসার দীপঙ্কর চক্রবর্তী কংগ্রেস দলের প্রতিনিধির কাছ থেকে ডেপুটেশনের প্রতিলিপি গ্রহণ করেন। প্রতিনিধি দলকে আশ্বস্ত করেন, উনাদের ১০ দফা দাবীদাওয়া গুলি সংশ্লিষ্ট দপ্তরের কাছে চিঠি যোগে অবগত করবেন।


তাছাড়া যে সমস্ত দাবি-দাওয়া গুলি ব্লকের সাথে সম্পর্ক রয়েছে সেগুলি উনারা দ্রুত নিরসনের চেষ্টা করবেন।অপরদিকে বাগবাসা ব্লক কংগ্রেস সভাপতি হীরালাল নাথ ডেপুটেশন প্রদান করে এক সাক্ষাৎকারে বলেন, ইংরেজি নতুন সালের  ১৫ তারিখের মধ্যে যদি উনাদের দাবিদাওয়াগুলো পূরণ না হয় তাহলে উনারা গণতান্ত্রিক পদ্ধতিতে বৃহত্তর আন্দোলন সংগঠিত করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu