Ad Code

Responsive Advertisement

মহিলা সংক্রান্ত বিষয় এবং যুবসমাজকে নেশামুক্ত করে গড়ে তোলার লক্ষ্য কদমতলা থানায় আলোচনা সভা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
৩১ ডিসেম্বর ২০২০  
বৃহস্পতিবার

চুরাইবাড়ি প্রতিনিধিঃ উত্তর জেলার কদমতলা থানার উদ্যোগে আজ সকাল ১১ ঘটিকায় কদমতলা থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত হল এলাকার বিশিষ্টজনদের নিয়ে মহিলা সংক্রান্ত বিষয় এবং যুবসমাজকে নেশামুক্ত করতে এক গুরুত্বপূর্ণ আলোচনা সভা। উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন কদমতলা পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সুব্রত দেব ,পঞ্চায়েত সমিতির সদস্য আব্দুল খালেক ,এলাকার বিশিষ্ট সমাজসেবী এনাম উদ্দিন সহ ১৮ টি গ্রাম পঞ্চায়েতের প্রধান উপপ্রধান এবং কদমতলা ব্লক এলাকার বিশিষ্টজনেরা।

মূলত কদমতলা থানার ওসি কৃষ্ণধন সরকারের বিশেষ উদ্যোগে এদিনকার এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আজকের এই আলোচনা সভার বিষয় বস্তু হিসাবে ছিল মহিলা সংক্রান্ত বিষয় এবং যুবসমাজকে নেশামুক্ত করে গড়ে তোলার লক্ষ্য। এই প্রথম কোনো ওসি এধরনের উদ্যোগ গ্রহণ করায় তাকে সাধুবাদ জানিয়েছেন উপস্থিত সকলেই। 


যাতে করে আগামী দিনে সামান্য কোন ঘটনাকে কেন্দ্র করে প্রশাসনের কাছে মিথ্যা মামলা থেকে বিরত থাকা ও যুবসমাজকে নেশার কবল থেকে ফিরিয়ে আনা সম্ভব হয়। তাছাড়া পুলিশ প্রশাসনের পাশাপাশি বৃহত্তর কদমতলা এলাকার সচেতন নাগরিকদের উদ্যোগ গ্রহণ করতে হবে। এমনকি অভিভাবক মহলকেও এ বিষয়ে সজাগ থাকতে হবে, তবেই সুস্থ সমাজ গঠিত হতে পারে। 


মূলত এই বিষয়গুলো নিয়ে আজকের এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আগামী দিনে এলাকার সচেতন মহলদের নিয়ে প্রশাসনের পক্ষ থেকে একটি কমিটি গঠনও করা হবে। যাতে করে থানার ধারস্থ না হয়ে ছোটখাটো ঘটনাগুলির মীমাংসার পথ খুঁজে পাওয়া যায় তবে সার্থক রূপ পাবে এই উদ্যোগ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu