ধর্মনগর গোল্ডেন ভ্যালি স্কুলের সামনে থেকে পাচারকালে ইয়াবা ট্যাবলেট সহ আটক এক যুবক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
১৮ ডিসেম্বর ২০২০  
শুক্রবার

ধর্মনগর প্রতিনিধিঃ বৃহস্পতিবার আবারো বড়সড় সাফল্য পেল উত্তর জেলার পুলিশ বাহিনী। বৃহস্পতিবার সাত সকালে ধর্মনগরের বটরশি-তিলথৈ রোডের গোল্ডেন ভ্যালি স্কুলের সামনে থেকে ৬ হাজার  নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট সহ এক যুবককে আটক করা হয়। আটককৃত যুবকের নাম জিয়াবুল মিয়া পিতা মুরশিদ আলি বাড়ি ধর্মনগর কামেশ্বর এলাকায়। জানা গেছে গোপন খবরের ভিত্তিতে উত্তরের পুলিশ সুপার বৃহস্পতিবার সকাল থেকেই ধর্মনগর গোল্ডেন ভ্যালি স্কুলের সামনে অপেক্ষা করছিলেন। 

খবর ছিল এই স্থানে নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেটের আদান প্রদান হবে। পূর্বের খবর অনুযায়ী দুপুর ১২.৩০ মিনিট নাগাদ একটি বাইকে চেপে দুই যুবক ঐ স্থানে আসে। ঠিক ঐ সময় জিয়াবুলকে পুলিশ ইয়াবা ট্যাবলেট সহ আটক করতে সক্ষম হলেও বাইক চালককে আটক করতে পারেন নি পুলিশ। 


তবে পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী জানিয়েছেন যে বিগত কয়েক মাস নেশা সামগ্রী পাচারের পরিমাণ কিছুটা কম থাকলেও বর্তমানে উত্তরে বিশেষ করে ধর্মনগরের আশেপাশে নেশার কারবার জাঁকিয়ে বসেছে।


কিন্তু পুলিশ সকল প্রকার নেশার কারবার বন্ধে কঠোর ভাবে মোকাবিলা করবেন।বৃহস্পতিবার ধর্মনগরে আটককৃত ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য হবে প্রায় ৩ লক্ষাধিক টাকা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu