Ad Code

Responsive Advertisement

রিয়াং শরণার্থী ইস্যু নিয়ে ফায়ারম্যান বিশ্বজিৎ দেববর্মার মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে টি পি এফ এর পথ অবরোধ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৫ নভেম্বর ২০২০  
বুধবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ চলতি মাসের একুশে নভেম্বর কাঞ্চনপুরের রিয়াং শরণার্থী ইস্যু নিয়ে ফায়ারম্যান বিশ্বজিৎ দেববর্মার মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে টি পি এফ দলের ডাকা বারো ঘণ্টার ত্রিপুরা বন্ধের জের তেলিয়ামুড়া মহকুমায়। তেলিয়ামুড়া ত্রিশাবাড়ি স্থিত রেল স্টেশনের সামনে টি পি এফ দলের কর্মী সমর্থকরা খোয়াই- তেলিয়ামুড়া সড়ক পথ অবরোধ করে বসেন। গাড়ির টায়ার জ্বালিয়ে তারা তাদের বিক্ষোভ প্রদর্শন করতে থাকে। তাদের মূলত দাবি ফায়ারম্যান বিশ্বজিৎ দেববর্মার মৃত্যুর সাথে জড়িত প্রকৃত দোষীদের চিহ্নিত করে অবিলম্বে শাস্তি দেওয়া হোক। 


এই ঘটনাকে কেন্দ্র করে তেলিয়ামুড়া ত্রিশাবাড়ি রেলস্টেশন সংলগ্ন এলাকা পরিস্থিতি উত্তপ্ত। ঘটনাস্থলে মোতায়ন করা হয়েছে প্রচুর সংখ্যক পুলিশ ও টি এস আর বাহিনী। এলাকাজুড়ে থমথমে ভাব বিরাজ করছে। 


কিন্তু, এই বন্ধের ফলে বিপাকে অনেক রোগী থেকে শুরু করে যাত্রীসাধারণ। অনেকে হাসপাতালে যাওয়ার জন্য বারবার আকুল প্রার্থনা করে ও হতাশ হয়ে ঘরমুখী হচ্ছে এমন চিত্র উঠে এলো ত্রিশাবাড়ি রেলস্টেশন সংলগ্ন এলাকা থেকে। 


সেই সাথে আসাম আগরতলা জাতীয় সড়ক কে ও টি পি এফ দলের কর্মী সমর্থকরা পথ অবরোধ করে। চম্পক নগর স্থিত মাধববাড়ি এবং আঠারোমুড়া পাহাড়ের ৩৬ মাইল এলাকায় টি পি এফ দলের কর্মী সমর্থকরা বিক্ষোভ প্রদর্শন করতে থাকেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu