HeadLogo

কদমতলা আরক্ষা দপ্তর ও এলাকাবাসীর যৌথ উদ্যোগে দীপাবলি উৎসব উপলক্ষে আলোচনা সভা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০২ নভেম্বর ২০২০  
সোমবার          

চুরাইবাড়ি প্রতিনিধিঃ শ্যামা মায়ের আরাধনায় ব্রত হয়ে প্রতিবছরের ন্যায় এবারও উত্তর জেলার কদমতলা আরক্ষা দপ্তর এবং কদমতলা এলাকাবাসীর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে কালী পূজো। আলোর উৎসব দীপাবলি উৎসব এই উৎসবকে সামনে রেখে কদমতলা থানার ওসি কৃষ্ণধন সরকারের উদ্যোগে আজ সকাল ১০ টা নাগাদ কদমতলা থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা। প্রতি বছরের ন্যায় এবারও পূজা কমিটি গঠন করা হয়। 


উপস্থিত ছিলেন কদমতলা পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সুব্রত দেব, ভাইস চেয়ারম্যান বিদ্যাভূষণ দাস সহ বিশিষ্ট সমাজসেবী শুভাশিস সেনগুপ্ত, রসময় নাথ, হীরালাল নাথ, অরুন কান্তি ভট্টাচার্য সহ অন্যান্যরা। 


গোটা দেশ সহ রাজ্যে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এবারের পুজোর আয়োজন। তাই এবারের পুজো কিছুটা ব্যতিক্রমী হলেও কদমতলা থানার উদ্যোগে নব নির্মিত থানার কালী মন্দিরের শুভ উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হবে এবারের কালীপুজো যাত্রা। 


থানার সামনে এই কালী মন্দির নির্মাণ করতে গিয়ে এখন পর্যন্ত প্রায় কুড়ি লক্ষ টাকা ব্যয় হয়েছে বলে জানান ওসি কৃষ্ণধন সরকার। উনি  সর্বস্তরের মানুষের ও সর্বস্থরের জনসাধারণের সহযোগিতা এবং উপস্থিতি কামনা করেন।


কোন মন্তব্য নেই