চুরি হওয়া গরু এক সপ্তাহ পরে বাংলাদেশ থেকে উদ্ধার - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০২ নভেম্বর ২০২০  
সোমবার          

বক্সনগর প্রতিনিধিঃ বক্সনগর সীমান্ত থেকে গরু চুরির পর প্রায় এক সপ্তাহ পরেই বাংলাদেশ থেকে  উদ্ধার হয়েছে। বক্সনগর বাগবের এলাকার তিন যুবকের নামে কলমচৌড়া থানায় মামলা করা হয়েছে। এলাকার মানুষের বক্তব্য গত এক বছরেই এলাকা থেকে মোট ১৩ টি গরু চুরি হয়েছে, প্রত্যেকটি চুরির সাথে তারা যুক্ত থাকতে পারে বলে ধারণা এলাকাবাসীর।ঘটনার বিবরণে জানা যায় গত ২৪ অক্টোবর শুক্রবার গভীর রাতে কলমচৌড়া থানা এলাকার বাগবের গ্রাম পঞ্চায়েতের দুধ পুকুরের সীমান্তের ১৮৮ এবং ১৮৯ নম্বর গেইট এর মাঝামাঝি স্থানে বেড়া কেটে আমির হোসেনের বাড়ি থেকে  দুটি গাভী গরু নিয়ে যায়। 


গরুর মালিক আমির হোসেনের বাড়ি কাঁটাতারের বেড়া থেকে  ৫ মিটার দূরত্বে অবস্থিত। এই সুযোগ বুঝে এলাকার কুখ্যাত চোরাকারবারি তিন যুবক গরু গুলি চুরি করে। ঐ তিন যুবক এলাকায় দীর্ঘদিন যাবত চুরি করে যাচ্ছে বলে অভিযোগ। এই তিন যুবক বর্তমানে এলাকা ছাড়া, এদিকে এলাকাবাসীর অভিযোগ এই তিন যুবককে এলাকায় ঢুকতে দেওয়া হবে না। তবে গরু গুলি চুরি হওয়ার পর থেকেই মালিক আমির হোসেন তার বাংলাদেশের আত্মীয় পরিজনদের কাছে খোঁজখবর নিতে থাকে। 


পরে বাংলাদেশের আত্মীয়রা খোঁজখবর নিয়ে দেখে বুড়িচং থানার আদর্শ গ্রামে তার গাভী গরু টি একটি গাছের সাথে বাঁধা।  পরে স্থানীয় বিজিবি বি ও পি তে খবর দিলে বিজেবি জোয়ান রা এসে বুড়িচং বিওপিতে চুরি হওয়া গরু নিয়ে যায়। পরবর্তী সময়ে এক সপ্তাহ পরে শনিবার বিকাল চার ঘটিকার সময় বি জি বি ও বি এস এফ নগর সীমান্তে পতাকা মিটিং সেরে গরুর মালিক আমির হোসেনের হাতে গরুটি তুলে দেয়।  


বাংলাদেশ থেকে খবর আসে এই গরু চুরির সাথে যুক্ত এলাকায় তিন যুবক। তাই এলাকার লোকজন ও এলাকার উপপ্রধান সহ কলমচৌড়া থানায় এই তিন যুবকের নামে একটি মামলা করেন। এই যুবক ও  বর্তমানে এলাকা ছাড়া।পুলিশ কাউকে এখনো গ্রেপ্তার করতে পারিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu