HeadLogo

গনতান্ত্রিক যুব ফেডারেশনের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে যুব জমায়েত - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০২ নভেম্বর ২০২০  
সোমবার          

বক্সনগর প্রতিনিধিঃ ভারতের গনতান্ত্রিক যুব ফেডারেশন এর ৪১তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বক্সনগর লোকাল কমিটির উদ‍্যোগে কলসীমুড়া বাজারের মাঠে পালন করা হয় যুব জমায়েত। উপস্থিত ছিলেন সোনামুড়া বিভাগীয় সম্পাদক কমরেড নিত‍্যানন্দ বর্মন, উপস্থিত ছিলেন সোনামুড়া এস এফ আই এর বিভাগীয় সম্পাদক কমরেড কাউসার আহাম্মদ, বক্সনগর  লোকাল কমিটির সম্পাদক  নির্মল সরকার। 


উপস্থিত ছিলেন প্রাক্তন মন্ত্রী তথা বর্তমান বিধায়ক কমরেড সহিদ চৌধুরী মহাশয়। ঐ দিন আলোচনা করতে গিয়ে নিত‍্যানন্দ বর্মন সংগঠনের পূর্বতম ইতিহাস তুলে ধরতে  গিয়ে জানান পাঞ্জাবের লুধিয়ানা শহরে  ১৯৮০ সাল ডি অয়াই এফ আই প্রতিষ্ঠিত হয় এবং তার কাজকর্ম সম্পর্কে মূল‍্যবান আলোচনা করেন। 


বিধায়ক  সহিদ চৌধুরী আলোচনা করতে গিয়ে  বতর্মান সরকারের জন বিরোধী নীতির বিরুদ্ধীতা করতে গিয়ে জানান  রাজ‍্যে বিজেপি ও আই পি এফ টি জোট সরকার ক্ষমতায় আসার আগে প্রতিবছর ৫০ হাজার করে সরকারি চাকুরী দেওয়ার প্রতাশ্রুতি দিয়েছিলেন, কিন্তু বতর্মানে এর চিএটা সমপূর্ন মিথ‍্যায় প্রমাণিত হয়েছে। 


বেকার যুবক যুবতীরা কর্মহীনতায় ভুগছেন কিন্তু মূখ্যমন্ত্রী আছেন নিজের চেয়ার বাচানোর চেষ্টায়।সমগ্র রাজ‍্যে বামপন্থীদের উপর কিভাবে বর্বরোচীত আক্রমণ চলছে তার বর্ণনা করেন তিনি। এই দিন ঐ প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে এলাকার ছাত্র যুব এবং জনগণের মধ্যে ব‍্যপক সাড়া পরিলক্ষিত হয়।

কোন মন্তব্য নেই