HeadLogo

৪ দিন পর নিখোঁজ দিনমজুরের লাশ উদ্ধার পরিত্যক্ত ডোবা থেকে - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৬ নভেম্বর ২০২০  
শুক্রবার         

ধর্মনগর প্রতিনিধিঃ সোমবারের পরে মঙ্গলবার আবারো একটি পরিত্যক্ত ডোবা থেকে উদ্ধার এক ব্যক্তির লাস। জানা গেছে মৃত ব্যক্তিকে ৪ দিন থেকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। অবশেষে মঙ্গলবার সকালে  নিখোঁজ হওয়ার ৪ দিন পর  ঐ ব্যক্তির মৃত  দেহ উদ্ধার হলো এলাকার একটি পরিত্যক্ত ডোবা থেকে। 


ঘটনা ধর্মনগর মহকুমার বাগাবাসা থানার  অন্তর্গত দক্ষিন গঙ্গানগর পঞ্চায়েত এলাকার ৫নং ওয়ার্ডে।ঘটনার বিবরনে প্রকাশ মৃত দিনমজুর নবকান্ত কর্মকার(৩৫) পিতা দেবেন্দ্র কর্মকারের বাড়ি দক্ষিন গঙ্গানগর পঞ্চায়েতের ৪নং ওয়ার্ডে। 


গত শনিবার সকাল বেলা দক্ষিন গঙ্গানগরের ৫নং ওয়ার্ডের একটি পরিত্যক্ত ডোবার পাশে দীর্ঘক্ষণ জঙ্গল পরিষ্কার করতে শেষ দেখা যায় দিনমজুর নবকান্ত কে। তারপর থেকেই সে নিখোঁজ হয়ে যায়। অবশেষে প্রায় ৪দিন পর মঙ্গলবার  দুপুর নাগাদ ঐ পরিত্যক্ত ডোবায় তার মৃত দেহ ভাসতে দেখে স্থানীয় গ্রামবাসীরা। 


সঙ্গে সঙ্গে বাগবাসা থানার পুলিশ কে খবর দেওয়া হলে, পুলিশ ঘটনা স্থলে পৌছায় এবং মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ধর্মনগর জেলা হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়। তবে মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায় নি। পুলিশ তদন্ত শুরু করেছে। ঘটনায় গোটা এলাকাতে শোকের ছায়া নেমে এসেছে।

কোন মন্তব্য নেই