HeadLogo

রাস্তার পাশ থেকে এক যুবকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২১ নভেম্বর ২০২০  
শনিবার
বক্সনগর প্রতিনিধিঃ ঋষ্যমুখ ব্লকের শিবপুর এডিসি ভিলেজের বাদোলা পাড়া এলাকায় রাস্তার পাশে এক যুবকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার।ঘটনার বিবরণে জানা যায় বিলোনিয়া মহকুমার ঋষ‍্যমুখ ব্লকের অধীনে শিবপুর এডিসি ভিলেজের বাদুলা পাড়া এলাকায় রাস্তার পাশে  আজ সকাল সাতটার সময় এক ব্যক্তির মৃতদেহ দেখতে পায় পথচলতি লোকজন। তখন ঐ মৃতদেহ দেখে এলাকাবাসীরা শনাক্ত করতে পেরেছেন এটি ঐ এলাকার বাসিন্দা গুলমা মোহন ত্রিপুরার(৫৫)। সাথে সাথে গুলমা মোহন ত্রিপুরার বাড়িতে খবর দেওয়া হয়। বাড়ির লোকজন ছুটে এসে কান্নায় ভেঙ্গে পড়েন। 

পরিবার সূত্রে জানা গেছে গতকাল সকাল সাড়ে এগারোটা নাগাদ গুলমা মোহন ত্রিপুরা বাড়ি থেকে বের হয় পার্শ্ববর্তী ধনহরি পাড়াতে মঙ্গল ত্রিপুরা নামে এক ব্যক্তির বাড়িতে শ্রাদ্ধানুষ্ঠানে নিমন্ত্রিত অতিথি হয়ে যায়। কিন্তু দুপুর গড়িয়ে রাত্রি হয়ে যাবার পরেও বাড়িতে ফিরে আসে নাই গুলমা। পরিবারের লোকজন ভেবেছিল হয়তো তাদের বাড়িতে খেয়ে দেয়ে রাত্রি যাপন করে নেবে। 


কিন্তু আজ সকালে ঘুম থেকে উঠে খবর পায় গুলমা ত্রিপুরার মৃতদেহ পড়ে রয়েছে নিজ এলাকায় রাস্তার পাশে। গুলমা মোহন ত্রিপুরার স্ত্রী ও এক পুত্র সন্তান রয়েছে। এলাকাবাসীর পক্ষ থেকে খবর দেওয়া হয় পুলিশে ঘটনার খবর পেয়ে ছুটে যায় মহকুমা পুলিশ আধিকারিক সৌম্য দেববর্মার নেতৃত্বে ওসি সহ বিশাল পুলিশবাহিনী এবং উদয়পুর থেকে আসে ফরেনসিক বিশেষজ্ঞ সহ ডগ স্কোয়াড। 

তবে এলাকাবাসীর পক্ষ থেকে এটি পরিকল্পিত ভাবে খুন বলে ধারণা করা হচ্ছে। এখন দেখার বিষয় গুলমা মোহন ত্রিপুরার মৃতদেহ উদ্ধারের ঘটনায়, হত্যা না অন্য কিছু রহস্য বেরিয়ে আসে। সে দিকে চেয়ে রয়েছে বিলোনিয়া মহকুমাবাসি।


কোন মন্তব্য নেই