HeadLogo

শিক্ষামন্ত্রীর উপস্থিতিতে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানের শুভ সূচনা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২১ নভেম্বর ২০২০  
শনিবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ ২০১৯-২০ শিক্ষাবর্ষে রাজ্য ভিত্তিক বিদ্যালয়ের নবম শ্রেণীর-ছাত্রীদের মধ্যে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানের শুভ সূচনা করেন রাজ্যের শিক্ষামন্ত্রী রতন লাল নাথ, গতকাল দুপুর ২ ঘটিকায় তেলিয়ামুড়া কবি নজরুল বিদ্যাভবন দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ে।উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায়, বিধায়ক ডঃ অতুল দেববর্মা, তেলিয়ামুড়া পৌর পরিষদের চেয়ারম্যান নিতীন কুমার সাহা সহ অন্যান্য অতিথিরা। 

এদিন প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে এই বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানের শুভ সূচনা করেন রাজ্যের শিক্ষামন্ত্রী রতন লাল নাথ। আলোচনা করতে গিয়ে অতিথিরা আগামী দিনের শিক্ষাব্যবস্থা নিয়ে এবং বর্তমান শিক্ষায় যে কিছুটা হলেও ঘাটতি চলছে সে ব্যাপারে বিশদভাবে আলোচনা করেন। 


এই দিন চারটি বিদ্যালয়ের মোট ১০১জন নবম শ্রেণী অর্থাৎ বর্তমানে যাহারা দশম শ্রেণীতে পাঠরত ছাত্রীদের বাইসাইকেল বিতরণ করা হয়। আলোচনা করতে গিয়ে শিক্ষামন্ত্রী রতন লাল নাথ বলেন বর্তমানে শিক্ষায় আমূল পরিবর্তন হয়েছে ছাত্রীদের বাইসাইকেল প্রদানের ফলে বিদ্যালয়ে প্রতিনিয়ত আসারও প্রবণতা জেগেছে। 


এছাড়াও আগামীদিনে রাজ্যের বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের দফায় দফায় বাইসাইকেল বিতরণ করা হবে বলে জানান  শিক্ষা মন্ত্রী রতন লাল নাথ।

কোন মন্তব্য নেই