HeadLogo

বি এস এফ জোয়ানের হাতে গুরুতর ভাবে রক্তাক্ত শারীরিক প্রতিবন্ধী বাক্তি - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৯ নভেম্বর ২০২০  
বৃহস্পতিবার

বক্সনগর প্রতিনিধিঃ বক্সনগর স্থিত আশাবাড়ী ৭৪ নং ব্যাটেলিয়ানের বি এস এফ জোয়ানের হাতে গুরুতর ভাবে রক্তাক্ত শারীরিক প্রতিবন্ধী রোক মিয়া। পাচারকারী সন্দেহে তাকে আক্রমণ করে। এখন সে বক্সনগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন। আশাবাড়ী বি এস এফ ক্যাম্পের পাশেই রোক মিয়ার বাড়ী, প্রত্যেক দিনই রোক মিয়াকে ক্যাম্পের জোয়ানরা দেখে থাকে। তার মা বাড়ী বাড়ী কাজ করে তাদের সংসার প্রতিপালন করে, এলাকার সবাই জানে সে বিষয়টা, যে রোক মিয়ার পরিবারে তার মা ঐ একমাত্র আয় করে থাকেন। 

এলাকার এক বিয়ে বাড়ী থেকে আসার পথে রোক মিয়াকে দুই জন বি এস এফ জোয়ান বন্ধুকের নল দিয়ে আঘাত করলে প্রতিবন্ধী রোক মিয়া মাটিতে লুঠে পরে এবং পরে স্থানীয়রা রোক মিয়াকে হাসপাতালে নিয়ে যায়। 


খবর লেখা অবধি কলমচৌড়া থানাতে রোক মিয়ার পরিবার বিএসএফের বিরুদ্ধে মামলা করতে যান। আজকে সকালেও রহিমপুর স্কুলের  ছাএ ছাএীরা বক্সনগর রাস্তা  অবরোধ করে ছিলো আশাবাড়ী বিএসএফ জোয়ানদের বিরুদ্ধে। 


তার রেশ কাটতে না কাটতেই এমন নেক্কারজনক ঘটনার সাক্ষী রইলো গোটা বক্সনগর এলাকার মানুষ। বিএসএফের অত্যাচার থেকে মুক্তি  চাইছে স্কুল  ছাত্র থেকে শুরু  করে এলাকার অভিভাবক মহল।

কোন মন্তব্য নেই