HeadLogo

সামান্য কিছু টাকা পয়সা নিয়ে দুই পরিবারের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৪ নভেম্বর ২০২০  
বুধবার           

বক্সনগর প্রতিনিধিঃ সামান্য কিছু টাকা পয়সা নিয়ে বক্সনগর দক্ষিণ পাড়া এলাকায় রক্তক্ষয়ী সংঘর্ষ। ঘটনা কলমচোরা থানাধীন বক্সনগর দক্ষিণ পাড়া এলাকায়।ঘটনার বিবরণে জানা যায়, বক্সনগর দক্ষিণ পাড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে আসব মিয়া গত সোমবার তার পকেট থেকে নিজের মানিব্যাগ হারিয়ে যায়। মানি ব্যাগটি পায় এই একই এলাকার আশিক মিয়ার ছেলে নায়িম মিয়া।মানিব্যাগে দেড় হাজার টাকা ছিল বলে জানা যায়। 


মানিব্যাগ পাওয়ার সাথে সাথে বাচ্চু মিয়া ও তার ছেলের কাছে খবর আসে যে আশিক মিয়ার ছেলে মানিব্যাগটি পেয়েছে। ফলে বাচ্চু মিয়া এবং তার ছেলে আসব মিয়া  মঙ্গলবার সন্ধ্যা ৫ ঘটিকার সময় আশিক মিয়ার বাড়িতে ছুটে যায়। বাড়িতে গিয়ে জিজ্ঞাসা করলে আশিক মিয়া ও তার ছেলে বিষয়টি অস্বীকার করেন। 


পরে বাচ্চু মিয়া ও তার ছেলে পুনরায় এলাকার প্রাক্তন প্রধান অহিদ মিয়ার কাছে ছুটে আসে। বিষয়টি জানাতে আসলে আশিক ও তার ছেলে, বাচ্চু মিয়া, তার ছেলের উপর আক্রমণ চালায়। আক্রমণে বাচ্চু মিয়ার মাথায় লাঠির আঘাতে গুরুতরভাবে রক্তাক্ত হয় এবং তার ছেলেও চরম ভাবে রক্তাক্ত হয়। ঘটনায় এলাকার মানুষ চিৎকার শুনতে পেয়ে আক্রান্ত বাবা এবং ছেলেকে বক্সনগর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে। 


কর্তব্যরত চিকিৎসক  তাদের প্রাথমিক চিকিৎসা করে পিতা বাচ্চু মিয়া কে বাড়িতে পাঠায় অন্যদিকে গুরুতরভাবে আহত ছেলে আশব মিয়াকে উন্নত চিকিৎসা করার জন্য হাঁপানিয়া হাসপাতালে রেফার করেন। এই ঘটনাকে কেন্দ্র করে বক্সনগর এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। আক্রমণকারী বাবা ও ছেলে উভয়ই পলাতক।

কোন মন্তব্য নেই