HeadLogo

বিশালগড় পৌরসভার পরিত্যক্ত আর্বজনার সঠিক নিষ্কাশন না করার অভিযোগ এলাকাবাসীর - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১১ নভেম্বর ২০২০  
বুধবার          

বিশালগড় প্রতিনিধিঃ সরকার চেষ্টা করছেন ত্রিপুরাকে মডেল রাজ্য হিসেবে  তৈরী  করার জন্য, সেই মোতাবেক সরকার অন্যান্য কাজের পাশাপশি উদ‍্যোগ নিয়েছে স্বচ্ছ ভারত অভিযানের। কিন্তু সেই সব প্রচেষ্টা কে বুড়ো আঙ্গুল দেখাচ্ছে একাংশ পৌরসভার কর্মীরা। তাদের বিরুদ্ধে প্রতিনিয়তই আসছে অভিযোগ। যথা সময়ে পরিত্যক্ত আর্বজনার সঠিক নিষ্কাশনের ক্ষেত্রে সক্রিয় ভূমিকা পালন করছেন না পৌরসভার কর্মীরা। ঘটনা বিশালগড় পৌরসভার ৪ নং ওয়ার্ডে এবং ৫ নং ওয়ার্ডে।


জানা যায় পৌরসভার নিয়ম অনুযায়ী প্রতিদিন সকালে পৌরসভায় কার্যরত সাফাই  কর্মীরা  প্রত‍্যেকের বাড়ি থেকে আর্বজনা সংগ্রহ করে নিয়ে গিয়ে, সেই সব জমা করে ফেলে রাখে নিদিষ্ট ডাস্টবিনে। 


কিন্তু পশ্চিম লক্ষীবিল এলাকার অর্থাৎ বিশালগড় পৌরসভার ৪ এবং ৫ নং ওয়ার্ডের সাধারণ মানুষের অভিযোগ বিশালগড়  পৌরসভা কর্তৃক এই আর্বজনা পূর্ণ ডাস্টবিন সঠিক সময়ে পরিষ্কার করছেন না। যার ফলে ডাস্টবিন গুলি আবর্জনা পূর্ণ হয়ে রাস্তায় জমা হচ্ছে এবং দুর্গন্ধ ছড়াচ্ছে। যার দ্বারা সমস্যার সম্মুখীন হতে হচ্ছে বিশালগড় পৌরসভার ৪ এবং ৫ নং ওয়ার্ডের সাধারণ মানুষের। 


এলাকার সাধারণ মানুষের আরো অভিযোগ এই সমস্যার ব্যাপারে বার বার বিশালগড় পৌরসভায় ‌জানানোর পরও কোনো উদ্যোগ নিচ্ছে না পৌরসভার কর্মীরা। এখন প্রশ্ন হচ্ছে?কবে টনক লড়বে বিশালগড় পৌরসভার আধিকারিকদের। নাকি এইভাবেই দিনের পর দিন শীত ঘুমে আচ্ছন্ন থাকবেন উনারা।

কোন মন্তব্য নেই