HeadLogo

সমাজ শিক্ষা দপ্তরের উদ্যোগে দিব্যাঙ্গ দের সামগ্রী ও অঙ্গনওয়াড়ি সেন্টার গুলিতে গ্যাসের চুল্লি প্রদান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১০ অক্টোবর ২০২০ 
শনিবার 

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ তেলিয়ামুড়া সমাজ শিক্ষা দপ্তরের উদ্যোগে শনিবার দুপুর বারোটা নাগাদ নেতাজি নগর স্থিত অশ্বিনী কুমার স্মৃতি কমিউনিটি হলে দিব্যাঙ্গ দের সামগ্রী প্রদান এবং অঙ্গনওয়াড়ি সেন্টার গুলিতে গ্যাসের চুল্লি প্রদান অনুষ্ঠান হয়। প্রদীপ প্রজ্জলন করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন রাজ্য বিধানসভার মুখ্য সচেতক তথা তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের বিধায়িকা কল্যাণী রায়। 



এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কল্যাণপুর বিধানসভার বিধায়ক পিনাকি দাস চৌধুরী, তেলিয়ামুড়া পঞ্চায়েত সমিতির চেয়ারপারসন যমুনা দাস, মহকুমা শাসক ভাস্বর ভট্টাচার্য, আইসিডিএস  তেলিয়ামুড়া আধিকারিক সহ অন্যান্যরা।


ঐ দিন তেলিয়ামুড়া আরডি ব্লক, মুঙ্গিয়া কামি আরডি ব্লক এবং তেলিয়ামুড়া পৌর পরিষদের মোট ৯৪জন দিব্যাঙ্গ দের মধ্যে সামগ্রী প্রদান করা হয়।অন্যদিকে একই অনুষ্ঠানে অঙ্গনওয়াড়ি সেন্টার গুলিতে গ্যাসের চুল্লিও  বিতরণ করা হয়। এই সামগ্রী প্রদান অনুষ্ঠানে মূল্যবান বক্তব্য রাখেন রাজ্য বিধানসভার  মুখ্য সচেতক কল্যাণী রায়।


কোন মন্তব্য নেই