HeadLogo

আধুনিক মানের মার্কেট সেডের শুভ উদ্বোধন করেন মন্ত্রী নরেন্দ্র চন্দ্র দেব্বর্মা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২১ অক্টোবর ২০২০ 
বুধবার    

পানিসাগর প্রতিনিধিঃ আধুনিক মানব সভ্যতায় যান্ত্রিক গতিতে ছুটতে গিয়ে গোটা সমাজ আজ আধুনিকতার ছোঁয়ায় আবদ্ধ। তাই সরকারি অথবা বেসরকারি উভয় ক্ষেএেই আধুনিকীকরণের কাজে হাত দেওয়া হয়েছে। তারই অঙ্গ হিসেবে দেশের প্রতিটি দপ্তরের সাথে হাত মিলিয়ে সম্প্রতি রাজ্যের মৎস্য দপ্তরের ও আধুনিকীকরনের কাজে হাত দেওয়া হয়েছে।


সেই মোতাবেক আজ দুপুর দুই ঘটিকায় পানিসাগর মহকুমার অন্তর্গত জলাবাসা বাজারে খুচরো মাছ ব্যাবসায়ীদের জন্য আধুনিক মানের মার্কেট সেডের শুভ উদ্বোধন করেন মাননীয় মৎস্য দপ্তর তথা রেভিনিউ দপ্তরের মাননীয় মন্ত্রী নরেন্দ্র চন্দ্র দেব্বর্মা মহোদয়। প্রদিপ প্রজ্জ্বলনের মাধ্যমে নবনির্মিত মার্কেট সেডের শুভ দ্বারোদঘাটন পর্ব শেষে ফলক উন্মোচন পর্ব অনুষ্ঠিত হয়। 


এতে সভাপতিত্ব করেন জলাবাসা গ্রাম পঞ্চায়েতের প্রধান বিকাশ রঞ্জন দাস, এছাড়াও উপস্থিত ছিলেন পানিসাগর বিধানসভার মাননীয় বিধায়ক বিনয় ভূষণ দাস মহাশয়, মহকুমাশাসক লাল নুন নেইমি ডার্লং মহাশয়া, পানিসাগর পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সঞ্জয় দাস মহাশয়, পানিসাগর সমষ্টি উন্নয়ন আধিকারিক হোমাগ্নি ভট্টাচার্য মহাশয়, মৎস্য আধিকারিক ডি,কে,চাকমা মহাশয় সহ দপ্তরের অন্যান্য আধিকারিক বৃন্ধ। 


উক্ত মার্কেট সেডটি নির্মান করতে আর আই ডি এফ প্রজেক্টের এর আর্থিক সহায়তায় সম্পন্ন করা হয়। মোট ব্যায় করা হয় পঁচিশ লক্ষ টাকা। আধুনিক মানের এই সেডে পর্যাপ্ত পরিমাণে জলের ব্যবস্থা গ্রহন করা হয়েছে। এই সেডটিতে সর্বনিম্ন প্রায় ২৪ জন মাছ ব্যাবসায়ী একসাথে বসে ব্যাবসা করতে পারবে। জলাবাসা বাজারের মতো বাজারে আধুনিক মানের ফিস মার্কেট নির্মানে বেজায় খুশি স্থানীয় এলাকার জনগন।

কোন মন্তব্য নেই