HeadLogo

কদমতলা মন্ডলের উদ্যোগে কৃষি বিলের সমর্থনে অভিনন্দন রেলী - Sabuj Tripura News


সবুজ ত্রিপুরা
০৭ অক্টোবর ২০২০ 
বুধবার 

চুরাইবাড়ি প্রতিনিধিঃ গোটা রাজ্যের সাথে উত্তরের কদমতলা মন্ডলের উদ্যোগে কৃষি বিলের সমর্থনে আজ এক অভিনন্দন বর্ণাঢ্য পদযাত্রা অনুষ্ঠিত হয়। বিরোধীদলের নেতা কর্মীরা বিরোধিতা করছেন নতুন কৃষি বিলের। বিরোধী দলের বক্তব্য নতুন কৃষি বিলে কৃষকরা মার খাবে। সেই জায়গায় দাঁড়িয়ে প্রধানমন্ত্রী জানিয়েছেন নতুন কৃষি বিল লাগু হওয়ার পর থেকে কৃষকদের আয় বাড়বে এবং কৃষকরা সরাসরি তাদের উৎপাদিত ফসলের মূল্য পাবে। 


সেই কৃষি বিলের সমর্থনে আজ কদমতলা মন্ডলের বিভিন্ন গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে রেলি করে সকাল সাড়ে দশটা নাগাদ বিজেপির কর্মী-সমর্থকরা জড়ো হন কদমতলা তহসিল অফিস সংলগ্ন এলাকায়। সেখান থেকে কদমতলা বাজারের বিভিন্ন এলাকায় বর্ণাঢ্য পদযাত্রার মাধ্যমে পরিক্রমা করেন। প্রায় ৫ হাজারের অধিক বিজেপির কর্মী-সমর্থকরা ছিলেন আজকের এই অভিনন্দন বর্ণাঢ্য পদযাত্রায়।


নেতৃত্বে ছিলেন কদমতলা মন্ডল সভাপতি রাজা ধর,মন্ডল সম্পাদক অমিতাভ নাথ,কদমতলা ব্লক চেয়ারম্যান সুব্রত দেব, ভাইস চেয়ারম্যান বিদ্যাভূষণ দাস সহ মন্ডলের বিভিন্ন পদাধিকারীগন এবং দলের কর্মী সমর্থকরা। 


পাশাপাশি বর্ণাঢ্য পদযাত্রার পর এক সাক্ষাৎকারে মন্ডল সভাপতি রাজা ধর জানান,কেন্দ্র এবং রাজ্য সরকারের উন্নয়নমূলক যতগুলো প্রকল্প আসবে সেই সকল প্রকল্পের সমর্থন জানিয়ে কদমতলা মন্ডলের সকল কার্যকর্তাগন এইভাবে সমর্থন জানাবেন।

কোন মন্তব্য নেই