HeadLogo

চুরাইবাড়ি থানার নাকা পয়েন্টে উৎপেতে বসে উদ্ধার ১ কোটি ২৫ লক্ষ টাকার নেশাজাতীয় কফ সিরাপ ফেন্সিডিল - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৫ অক্টোবর ২০২০ 
সোমবার 

চুরাইবাড়ি প্রতিনিধিঃ উত্তর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী ও চুরাইবাড়ি থানার ওসি জয়ন্ত দাসের নিকট গোপন সংবাদ ছিল যে, বহি রাজ্য থেকে বিপুল পরিমাণ নেশা সামগ্রী নিয়ে একটি লরি রাজ্যে প্রবেশ করছে। গোপন সংবাদের উপর ভিত্তি করে চুড়াইবাড়ি থানার ওসি জয়ন্ত দাসের নেতৃত্বে থানার সামনের নাকা পয়েন্টে চুরাইবাড়ি থানার পুলিশ উৎপেতে বসে থাকে। তারপর বহি রাজ্য থেকে আসা ইউ পি-৭৫- এম/৩২২২ নম্বরের একটি ১২ চাকার লরিতে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ নেশাজাতীয় কফ সিরাপ ও ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয় চুরাইবাড়ি থানার পুলিশ।


সাথে আটক করা হয় লরি চালক, সহ চালক ও এক নেশা কারবারিকে। ধৃতরা হলো নেশা কারবারি রাহুল যাদব (২৫), চালক বিনয় কুমার (৩০) ও সহ-চালক মোহিত সিংহ (১৮)। সকলেরই ঘর উত্তরপ্রদেশের ইটাউয়া জেলায়। এদিকে উত্তর জেলার পুলিশ সুপার ভানু পদ চক্রবর্তী জানান, গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ নেশাজাতীয় ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ। 


লরিতে থাকা টাইলসের ভেতর ৩৪ টি প্যাকেটে ২৫ হাজার নেশাজাতীয় কফ সিরাপ ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ। উদ্ধারকৃত কফ সিরাপের বাজার মূল্য প্রায় ১ কোটি ২৫ লক্ষ টাকা বলে জানিয়েছেন পুলিশ সুপার।পুলিশ সুপার জানান, বিপুল পরিমাণ নেশাজাতীয় কফ সিরাপ গুলি উত্তরপ্রদেশের ফরিদাবাদ এলাকা থেকে আগরতলার উদ্দেশ্যে নিয়ে আসছিলো। 


পাশাপাশি পুলিশ সুপার বলেন, লড়িতে থাকা চালক, সহ চালক ও এক নেশা কারবারিকে আটক করে এনডিপিএস ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করে দিয়েছে চুড়াইবাড়ি থানার পুলিশ।তাছাড়া আগামী দিনেও যে,এ ধরনের নেশা বিরোধী অভিযান অব্যাহত থাকবে তাও পুলিশ সুপার বক্তব্য রাখতে গিয়ে বলেন।

কোন মন্তব্য নেই