HeadLogo

দেবাশীষ দেববর্মা হত্যার আসামী গাড়ির চালকে গ্রেপ্তার করতে সক্ষম পুলিশ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৯ অক্টোবর ২০২০ 
সোমবার     

বক্সনগর প্রতিনিধিঃ অবশেষে উপজাতি গ্রাম বাসীদের চাপে পড়ে দেবাশীষ দেববর্মা হত্যার আসামী ঘাতক কমান্ডার গাড়ির চালক তথা মালিক কুদ্দুস আলীকে গ্রেপ্তার করে কলমচৌড়া থানার পুলিশ। ঘটনার বিবরণে প্রকাশ,গত ১৭ই অক্টোবর সকাল আনুমানিক ১১ ঘটিকায় দয়াল পাড়া এলাকার এই উপজাতি যুবক দেবাশীষ দেবর্বমা বয়স (১৮), কাজের উদ্দেশ্যে কোনো এক জায়গায় যেতে গেলে ভেলুয়ারচর বাজারের সামনে দিয়ে যেতেই দ্রুত গামি একটি কমান্ডার গাড়ি (টি আর ০১৪৪৫৬) তাকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে  তার প্রচন্ড ভাবে মাথায়, হাতে এবং পায়ে আঘাত লাগে এবং তার বাইকটি সম্পূর্ণ ভেঙ্গে যায়। 


সঙ্গে সঙ্গে বাজারে উপস্থিত থাকা লোকজন যুবককে বক্সনগর সামাজিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব‍্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিলে, অবস্থার অবনতি হওয়ায় তাকে জিবি হাসপাতালে রেফার করে দেয়। কিন্তু সেখানেও তার শেষ রক্ষা হলো না। চিকিৎসকদের বহু চেষ্টার পরেও সবাই কে বিদায় জানিয়ে চলে গেল দেবাশীষ। 


অপরদিকে দেবাশীষের এমন মৃত্যুর জন‍্য দায়ী গাড়ির চালককে এরেস্ট করার জন‍্য গ্রাম বাসীদের তরফ থেকে রাস্তা অবরোধ করা হয়েছিল। পরবর্তীতে ঘটনাস্থলে জেলা শাসক এবং কলমচৌড়া থানা পুলিশ আসামীকে গ্রেপ্তার করার আশ্বস্ত করায় তারা অবরোধ প্রত‍্যাহার করে নেয়। এদিকে থানা প্রশাসনের প্রতিশ্রুতি অনুযায়ী বহু খোঁজাখুঁজির পরে আজকে সকাল ৯:৩০ মিনিটের সময় গাড়ির চালক কুদ্দুস মিয়াকে তার মধ‍্যবক্সনগর স্থিত ভাইয়ের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। অন‍্যদিকে আজ দুপুর ১:৪৫ মিনিটে জিবি হাসপাতাল থেকে পোসমর্টাম করে দেবাশীষের দেহ তার বাড়িতে এলে তার আত্মীয় পরিজনরা কান্নায় ভেঙ্গে পরে। 


তবে মৃতের আত্মীয় পরিজনরা সরকারের কাছে একটি মানবিক আবেদন করেন যেহেতু এই অসহায় পরিবারের একমাএ রুজি রোজগারের অবলম্বন ছিল দেবাশীষ  এখন কে দেখবে তার বৃদ্ধ বাবা মা' এবং পরিবারের ভরণপোষণের দায়িত্ব কে নেবে। সরকার এই গরীব পরিবারকে  আর্থিক সহযোগিতা ও একটি সরকারি চাকরির ব‍্যবস্থা করে দেওয়ার জন্য এলাকাবাসী ও তার পরিবার সরকারের কাছে আবেদন করেন।আন‍্যদিকে গতকালেকে কলমচৌড়া থানা বাবুরা ৫০০০ টাকা এবং বক্সনগর ব্লক আধিকারিক ১০,০০০ টাকার অর্থ রাশি প্রধান করেন।

কোন মন্তব্য নেই