HeadLogo

জাতীয় সড়কের বেহাল দশায় যে কোনো সময় ঘরতে পারে দুর্ঘটনা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৯ সেপ্টেম্বর ২০২০
মঙ্গলবার 

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ আসাম আগরতলা জাতীয় সড়কের বেহাল দশা। বারবার খবর সম্প্রচারের পর কয়েকদিন আগে সংস্কারের কাজে হাত দেয় সংশ্লিষ্ট দপ্তর। তেলিয়ামুড়া মহকুমার মুঙ্গিয়াকামি বাজার থেকে চাকমা ঘাট যাওয়ার জাতীয় সড়কের রাস্তাটি খুবই বেহাল। যার কারণে যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

 



এমনটাই আশা ব্যক্ত করছেন  গাড়ির চালকরা। আমরা আমাদের সংবাদমাধ্যমে বারবার জাতীয় সড়কের এই অংশটি কে নিয়ে খবর সম্প্রচার করেছিলাম ফলাও করে। যদিও খবর সম্প্রচারের পর সংশ্লিষ্ট দপ্তরের নিদ্রা ভঙ্গ হয়। দেওয়া হয় সংস্কারের কাজে হাত। 


সংস্কারের কিছু দিন পর থেকেই ফের ধীরে ধীরে বেহাল অবস্থায় পরিণত হচ্ছে এই অংশটি। গাড়ির চালকরা দফায় দফায় জানান জাতীয় সড়কের এই অবস্থা হলে আমাদের গাড়ির মেইনটেনেন্স অনেকটাই বেড়ে যায়। ক্ষতি হয় গাড়ির অন্যান্য যন্ত্রপাতি ও। শুধু তাই নয় যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। 


কারন রাস্তার মাঝখান দিয়ে বিশাল বড় বড় গর্ত। জল জমে থাকলে কোন কিছুই বোঝা যায় না। এবার দেখা যাক আমাদের সংবাদ সম্প্রচারের পর সংশ্লিষ্ট দপ্তর পুনরায় সংস্কারের কাজে হাত দেয় কিনা। না কি একই রকম কায়দায় চলে  রাস্তা সংস্কারের কাজ।



কোন মন্তব্য নেই