HeadLogo

কেন্দ্রীয় কৃষি বিলের প্রতিবাদে সিপিআইএম এর জাতীয় সড়ক অবরোধ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৫ সেপ্টেম্বর ২০২০
শুক্রবার   

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ কেন্দ্রীয় কৃষি বিলের প্রতিবাদে সারা ভারতবর্ষের সাথে  বামফ্রন্টের অন্যান্য শাখা সংগঠন সহ দলের  ক্ষেতমজুর এবং কৃষকসভা সংগঠনের পূর্ব কর্মসূচির অঙ্গ হিসেবে শুক্রবার সারা রাজ্যের ন্যায় তেলিয়ামুড়াতে ও প্রতিবাদ এবং বিক্ষোভ সংঘটিত হয়। লাল ঝাণ্ডার দীপ্ত মিছিল করে কয়েক শত যুবক যুবতী বিভিন্ন সংগঠনের সদস্যরা এই বিলের বিরুদ্ধে স্লোগান তুলে তেলিয়ামুড়াতে দুটি জায়গায় অম্পিচৌমহনীতে ও সিপিআইএম কার্যালয়ের সামনে  জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ  প্রদর্শন করে সংগঠনের কর্মীরা।


এই বিক্ষোভ প্রদর্শনে উপস্থিত ছিলেন ক্ষেতমজুর তেলিয়ামুড়া বিভাগীয় কমিটির সম্পাদক হিমান রায়, কৃষক সভার তেলিয়ামুড়া মহাকুমা সম্পাদক সুভাষ নাথ, জি এমপি কেন্দ্রীয় কমিটির সদস্য ড:রঞ্জিত দেববর্মা, সিপিআইএম তেলিয়ামুড়া বিভাগীয় কমিটির সম্পাদক হেমন্ত কুমার জামাতিয়া দুই প্রাক্তন বিধায়ক সহ  অন্যান্য নেতৃত্বরা। 


ঐ দুই  সংগঠনের এবং সিপিআইএম দলের কর্মীরা ক্ষণিকের জন্য জাতীয় সড়ক অবরোধ করে তীব্র প্রতিবাদ জানাতে থাকে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে। এতে  জাতীয় সড়কের দুই দিকে প্রচুর সংখ্যক 

যাত্রীবাহী যানবাহন আটকে পড়ে। ঘটনাস্থলে মোতায়েন ছিল কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী সহ টিএসআর  জোয়ান। তৎক্ষণাৎ ঘটনাস্থলে আসেন তেলিয়ামুড়া এসডিপি ও  বি জগদীশ্বর রেড্ডি সহ তেলিয়ামুড়া থানার ওসি।  


পরবর্তী সময় ওসি  স্বপন দেববর্মা বিক্ষোভ প্রদর্শনকারীদের উদ্দেশ্যে প্রথমে অনুনয়-বিননয় করেন।পরে মাইক যুগে বিক্ষোভ প্রদর্শন কারীদের গ্রেফতার বরণ করার জন্য নির্দেশ দেন ওসি স্বপন দেববর্মা। পরবর্তী সময়ে বিক্ষোভকারী সিপিআইএম কর্মীদের গাড়িযোগে তেলিয়ামুড়া চিত্রাঙ্গদা কলা কেন্দ্রের  প্রাঙ্গণে এনে রাখা হয়।


 

কোন মন্তব্য নেই