Ad Code

Responsive Advertisement

পৌর পরিষদের উদ্যোগে কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৪ সেপ্টেম্বর ২০২০
বৃহস্পতিবার  

তেলিয়ামুরা প্রতিনিধিঃ তেলিয়ামুড়া পৌর পরিষদের উদ্যোগে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষায় কৃতি ছাত্র-ছাত্রীদের এবং প্রাক্তন শিক্ষকদের সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার তেলিয়ামুড়ার তিনটি স্থানে। সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে প্রদীপ প্রজ্জ্বলন করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায় কবি নজরুল দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ে।এই অনুষ্ঠানে এছাড়া উপস্থিত ছিলেন পৌর পিতা নীতিন কুমার সাহা ,পৌর পরিষদের ডেপুটি সিইও সজল দেবনাথ, পৌর পরিষদের ভাইস চেয়ারপারসন রূপক সরকার সহ অন্যান্যরা। 


এই দিনের তিনটি ভেন্যুতে হয় সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠান। যথাক্রমে কবিনজরুল বিদ্যাভবন, তেলিয়ামুড়া দ্বাদশ শ্রেণী বিদ্যালয় এবং আনন্দমার্গ  উচ্চ বিদ্যালয়ে। এই তিনটি ভেন্যুতে সংবর্ধনা অনুষ্ঠানে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকে ৮০শতাংশ নম্বর পেয়ে পাশ করা ৮১ জন ছাত্রছাত্রী এবং ৪৫ জন প্রাক্তন শিক্ষকদের সংবর্ধনা জানানো হয় পৌর পরিষদের পক্ষ থেকে। 


এছাড়াও ঐ দিনের অনুষ্ঠানে ইচার বিল দ্বাদশ শ্রেণী বিদ্যালয়, তেলিয়ামুড়া দ্বাদশ শ্রেণী বিদ্যালয় এবং বিবেকানন্দ দ্বাদশ শ্রেণী বিদ্যালয়, এই তিনটি বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সংবর্ধনা জ্ঞাপন করা হয়। তাছাড়া ফুলের তোড়া দিয়ে ছাত্র-ছাত্রীসহ অবসরপ্রাপ্ত শিক্ষকদের বরণ করে নেওয়া হয়। 


সংবর্ধনা হিসাবে পৌর পরিষদের পক্ষ থেকে অবসর প্রাপ্ত শিক্ষকদের ছাতা, কলম এবং স্মারক লিপি দেওয়া হয় এবং ছাত্র-ছাত্রীদের কলম, স্মারকলিপি দেওয়া হয়।এ প্রসঙ্গে বলতে গিয়ে তেলিয়ামুড়ার বিধায়িকা কল্যাণী রায় নিজ প্রতিক্রিয়ায় বলেন আজকের এই অনুষ্ঠান হৃদয়ের অনুষ্ঠান। শ্রদ্ধা, ভালোবাসা কাকে বলে তার একটা ছোট্ট উদাহরণ মাত্র।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu