Ad Code

Responsive Advertisement

শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বরিষ্ঠ সাংবাদিক পবন পোদ্দার - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৮ সেপ্টেম্বর ২০২০
শুক্রবার   

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ চিরতরে চলে গেলেন তেলিয়ামুড়া প্রাক্তন শিক্ষক তথা খোয়াই জেলার বরিষ্ঠ সাংবাদিক এবং তেলিয়ামুড়া মহকুমা কমিটির প্রেস ক্লাবের সভাপতি তথা  ত্রিপুরা জার্নালিস্ট ইউনিয়নের খোয়াই জেলার সম্পাদক পবন পোদ্দার। আজ তথা শুক্রবার সকাল আনুমানিক প্রায় ৯:২০ মিঃ নাগাদ হূদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে উনার স্ত্রী ও এক পুত্র সন্তান সহ বহু গুণমুগ্ধ  আত্মীয় পরিজন রেখে গেছেন। জানা যায়, উনি প্রায় ১৭-১৮ দিন  ধরে  সর্দি, জ্বর কাশিতে ভুগছিলেন। চিকিৎসকের পরামর্শ নিয়ে নিজ বাড়িতে ছিলেন  তিনি। 



কিন্তু অবস্থার তেমন উন্নতি ঘটেনি চিকিৎসায়। পরে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে স্বাস্থ্যকর্মীরা উনার নিজ বাড়িতে গিয়ে অ্যান্টিজেন টেস্ট করান, এবং রিপোর্ট আসে নেগেটিভ।উনার মৃত্যুতে  তেলিয়ামুড়া মহকুমা এবং খোয়াই জেলার সংবাদ জগতের কর্মীরা গভীরভাবে শোকাহত। উল্লেখ্য দৈনিক সংবাদের প্রয়াত সাংবাদিক দীর্ঘ প্রায় ৪২ বছর ধরে সংবাদ জগতের সাথে উৎফুল্ল ভাবে জড়িত ছিলেন। কোন কোন সময় খোয়াই জেলার বিভিন্ন সংবাদকর্মীদের অভিভাবক হিসেবে ও কাজ করতেন সংবাদের স্বার্থে। 


উনার মৃত্যুর ফলে আজ যেন সবকিছুই এলোমেলো হয়ে গেল। পরবর্তী সময়ে উনার মৃতদেহ তেলিয়ামুড়া মহকুমা প্রেসক্লাবের সামনে আনা হলে প্রেসক্লাবের সম্পাদক ত্রিপুরা জার্নালিস্ট ইউনিয়নের  খোয়াই জেলার অন্যান্য সদস্য ও ত্রিপুরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্যরা পুষ্পস্তবক দিয়ে  শেষ শ্রদ্ধা জানান প্রয়াত সাংবাদিক পবন পোদ্দার মহাশয় কে। পরে উনার মৃত্যুর খবর শুনে তেলিয়ামুড়া পৌর পরিষদের পৌর পিতা নীতিন কুমার সাহা, প্রেসক্লাবের সম্পাদক পার্থসারথি রায়, সিপিআইএম তেলিয়ামুড়া অঞ্চল কমিটির সম্পাদক সুবীর সেন সহ এক প্রতিনিধিদল উনার পরিবারের  প্রতি সমবেদনা জানান এবং পৃথক পৃথক ভাবে দুঃখ প্রকাশ করেন। ঐ দিন তেলিয়ামুড়া মহুকুমা প্রেস ক্লাবে প্রয়াত বরিষ্ঠ সাংবাদিক পবন পোদ্দারকে ফুল ও পুষ্পস্তবক দিয়ে সাংবাদিকরা শেষ শ্রদ্ধা জানান এবং মহকুমা শাসক ভাস্কর ভট্টাচার্য্য তেলিয়ামুড়া থানার ওসি স্বপন দেববর্মা পুষ্পস্তবক দিয়ে শেষ শ্রদ্ধা জানান। 


এছাড়াও যুব কংগ্রেসের পক্ষ থেকে খোয়াই জেলা কমিটির সভাপতি অনির্বাণ সরকার সহ এক প্রতিনিধি দল পুষ্পস্তবক দিয়ে শেষ শ্রদ্ধা জানান এবং তেলিয়ামুড়া পৌর পরিষদের পক্ষ থেকে অর্পিতা নীতিন সাহা ও শেষ শ্রদ্ধা জানান। ঐ দিন জার্নালিস্ট ইউনিয়নের পক্ষ 

থেকে  জেলা কমিটি  ও তেলিয়ামুড়া মহকুমা কমিটির পক্ষে উপস্থিত ছিলেন  তেলিয়ামুড়া মহুকুমা কমিটির সম্পাদক ব্রতীন ভট্টাচার্য সভাপতি গয়া চন্দ্র সূত্রধর উপদেষ্টা কমিটির সদস্য পার্থ রায় এবং প্রেসক্লাবের পক্ষ থেকে সম্পাদক পার্থসারথি রায় সহ সভাপতি সজল দেব সকাল থেকে একটি বাইক রেলির মাধ্যমে তেলিয়ামুড়া মহাশ্মশানে উপস্থিত থেকে শেষকৃত্য সম্পন্ন করেন।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu