ভালোবাসার টানে মুসলিম ধর্ম ত্যাগ করে হিন্দু ধর্মের ছেলের হাত ধরে বিবাহবন্ধনে আবদ্ধ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১১ সেপ্টেম্বর ২০২০
শুক্রবার 

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ ভালোবাসার টানে নিজের ধর্ম ছেড়ে অন্য ধর্মের ছেলের হাত ধরে বাড়ি থেকে বেরিয়ে এসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল আজ থেকে এক বছর আগে জান্নাত আক্তার নামের এক মুসলিম যুবতী।দীর্ঘ দিন ধরেই  হিন্দু স্বামীর সাথে থেকে স্বামীর হিন্দু ধর্মকে ভালোবাসতে শুরু করে ধীরে ধীরে। ভালোবাসতে শুরু করে হিন্দু ধর্মের বিভিন্ন পূজা পার্বণ। 


অবশেষে এক বছর প্রতীক্ষার পর  হিন্দু ধর্ম গ্রহণ করলেন এক  মুসলিম সম্প্রদায়ের মহিলা। বিশ্ব হিন্দু পরিষদ এবং সংঘের উদ্যোগে তেলিয়ামুড়ার খাসিয়া মঙ্গল স্থিত লেম্বু ছড়ায় একটি অনুষ্ঠানের মাধ্যমে জন্নত আক্তার নামের ঐ মহিলা মুসলিম ধর্ম ত্যাগ করে হিন্দু ধর্ম গ্রহণ করে। হিন্দু ধর্ম গ্রহণ করার পর উনার বর্তমান নাম দেওয়া হয় রিমা দেব স্বামী বিশাল দেব। 


এক বছর আগে জান্নাত আক্তার হিন্দু ধর্মকে ভালবেসে  বিশাল দেবকে বিবাহ করেছিলেন। তখন জান্নাত এর ১৮ বছর পূর্ণ হয়নি এমনটাই সংবাদে জানা যায় এলাকাবাসীর সূত্রে। আজ ১৮ বছর পূর্ণ হলো জান্নাতের,তাই নিজ ধর্মকে ত্যাগ করে হিন্দু ধর্মের স্বামীকে গ্রহণ করে জান্নাত থেকে রিমা এ পরিণত হলো। রিমা  আশা ব্যক্ত করে বলেন হিন্দু ধর্ম গ্রহণ করে নতুন জীবন সুখে কাটবে।


যদিও ঐ এলাকায় একজন মুসলিম মহিলা সনাতন ধর্ম গ্রহণ করা এবং একজন হিন্দু ছেলেকে বিবাহ করা ইত্যাদি বিষয় নিয়ে বৃহস্পতিবার বিকেল থেকে তেলিয়ামুড়ার লেম্বু ছড়া এলাকায় কিছুক্ষণের জন্য একরকম উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয় যা বর্তমানে স্থিতিশীল।


 
Attachments area

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu