HeadLogo

পলিটেকনিকেল কলেজে চুরি, নিরাপত্তা রক্ষীদের দায়িত্ব নিয়ে ক্ষোব - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৭ সেপ্টেম্বর ২০২০
সোমবার  

ধর্মনগর প্রতিনিধিঃ লকডাউনের সুযোগে উত্তর ত্রিপুরার পলিটেকনিকেল কলেজে দুঃসাহসীক চুরি। এই ঘটনায় ধর্মনগরের পলিটেকনিকেল কলেজ এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।উত্তর ত্রিপুরার পলিটেকনিকেল কলেজটি ধর্মনগরের নোয়াগাং এলাকায় অবস্থিত। এই কলেজে রাজ্যের বিভিন্ন প্রান্তের ছাত্রছাত্রীরা এসে অধ্যয়ন করেন। কিন্তু বর্তমানে লকডাউনের ফলে বিগত কিছু মাস যাবত পলিটেকনিকেল কলেজটি বন্ধ। 


আর এই সুযোগেই কলেজের পেছনের দরজা ভেঙে কলেজ ক্যান্টিনের ভেতরে ঢুকে পরে চোরের দল। ক্যান্টিনের ভেতর থেকে ক্যান্টিনে ব্যবহৃত গ্যাসের সিলিন্ডার গ্যাসের চুলা সহ বেশকিছু গুরুত্বপূর্ণ আসবাব চুরি করে নিয়ে যায়। জানিয়েছেন ঐ ক্যান্টিনের বরাত প্রাপ্ত ঠিকেদার। 


সে জানায় রবিবার দুপুর সে কলেজে তার নিজ ক্যান্টিনে এসে এই দৃশ্য দেখে অবাক হয়ে পরে। তবে কবে চুরি হয়েছে তা বোঝা যাচ্ছে না। সে আরো জানান চোরের দল তার প্রায় দশ হাজার টাকার ঠান্ডা পানীয় নিয়ে যায়। তবে এই চুরি কান্ডে কলেজের নিরাপত্তার দায়িত্ব থাকা বেসরকারি সিকিউরিটি কর্তব্য পালন নিয়ে নানান অভিযোগ উঠে এসেছে। অভিযোগ উঠেছে ঐ নিরাপত্তার দায়িত্বে থাকা সিকিউরিটিরা দীর্ঘদিন যাবত সঠিক ভাবে তাদের নিরাপত্তার দায়িত্ব পালন করছেন না। 


কিন্তু এত বড় পলিটেকনিকেল কলেজে নিরাপত্তার জন্য সিকিউরিটি থাকার পরেও চুরি। তাই নিরাপত্তার দায়িত্বে থাকা বরাত প্রাপ্ত সিকিউরিটি কম্পানির বিরুদ্ধে ক্ষোব দেখা দিয়েছে। রবিবার রাতে ক্যান্টিনের ঠিকেদার বাগবাসা আউটপোষ্টে একটি চুরির মামলা করেছে।




কোন মন্তব্য নেই