HeadLogo

দামছড়ায় নিশংস হত্যাকাণ্ডে অভিযুক্ত খুনি রহিম মিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম পুলিশ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৮ সেপ্টেম্বর ২০২০
মঙ্গলবার 

পানিসাগর প্রতিনিধিঃ বিগত ০৫ই সেপ্টেম্বর রাতে দামছড়া থানাদিন এডিসি অধ্যুষিত রজনী পাড়ায় ঘটে যাওয়া হত্যা কান্ডে অভিযুক্তের সন্ধানে বিগত দুই দিন যাবৎ ধর্মনগর দামছড়ার একমাত্র রাস্তাটি অবরোধে বসে স্থানীয় এলাকাবাসী সমেত দুটি ব্রু সংঘটনের সদস্যগণ।এনিয়ে মহকুমায় তথা গোটা উওর জেলা জুড়ে প্রশাসনিক আধিকারিক গন একে একে দফায় দফায় অবরোধকারিদের সাথে দীর্ঘক্ষণ আলোচনা ক্রমে তেমন কোন সঠিক সমাধান দিতে পারেনি। 


তাই প্রশাসনিক দিক থেকে পড়ে যায় গভীর বিপাকে। তবে প্রশাসনিক তৎপড়তায় যে কোন ঘাটতি ছিলনা তা আজ প্রত্যক্ষ ভাবে প্রমানিত। সেই মোতাবেক আজ বিকেল আনুমানিক ৪ টা নাগাদ দামছড়া হত্যাকাণ্ডে অভিযুক্ত খুনি রহিম মিয়া(৪০)কে ঊনকোটি জেলার কৈলাশহর ফুলবাড়ী কান্দি এলাকা থেকে ঐ এলাকার লোকজন ও হাতির মালিক হামিদুল্লাহ ও 


আব্দুল মুনিম সহ ইরানি থানার ওসি আলমগীর হোসেন , কৈলাশহর থানার পুলিশ ও কৈলাশহর মহকুমার পুলিশ আধিকারিক চন্দন সাহার সহযোগিতায় আসামিকে হাতেনাতে ধরতে সক্ষম হয়। তবে তদন্তের স্বার্থে তাকে কোথায় রাখা হয়েছে তা সম্পূর্ণ গোপন রাখা হয়েছে।


কুখ্যাত খুনি গ্রেফতারের খবর ছড়িয়ে পরতেই গোটা উওর ও ঊনকোটি জেলা জুড়ে পুলিশি সাফল্যে উৎসাহিত সকলেই। অপরদিকে দামছড়া এলাকায় কিছুটা হলেও স্বস্তির পরিবেশ বিরাজ করছে।


কোন মন্তব্য নেই