HeadLogo

ধর্মনগরে নিজ বাড়িতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু এক যুবকের - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৯ সেপ্টেম্বর ২০২০
শনিবার   

ধর্মনগর প্রতিনিধিঃ বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হলো এক ব্যাক্তির। ঘটনা ধর্মনগর টংগিবাড়ি গ্রামের ২ নম্বর ওয়ার্ডে। মৃতের নাম অভিজিৎ পাল। পেশায় মেডিকেল রিপ্রেজেনটেটিভ।জানা গেছে অভিজিৎ পাল বুধবার সকালে নিজ বাড়িতে বিদ্যুৎ লাইন সারাই এর কাজ করছিলেন। স্ত্রী ছোট্ট ছেলেকে নিয়ে বাপের বাড়িতে ছিলেন। পাশাপাশি তার ছোট দুই ভাইও কাজের সূত্রে বাড়ির বাইরেই ছিলেন। বাড়িতে শুধুমাত্র বৃদ্ধা মা ছিলেন। 



আচমকা বৃদ্ধা মা অভিজিৎকে মাটিতে পরে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে মায়ের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে অভিজিৎকে মাটি থেকে তুলে বিছানায় রাখেন। খবর দেওয়া হয় ধর্মনগর ফায়ার সার্ভিসকে। ফায়ার সার্ভিস গিয়ে অভিজিৎ কে ধর্মনগর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। 


চিকিৎসক জানান মৃতের বুকে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে জ্বলে যাওয়ার দাগ রয়েছে। সম্ভবত বিদ্যুৎ স্পৃষ্ট হয়েই তার মৃত্যু হয়েছে। ময়না তদন্তের পরেই প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে। পরবর্তীতে অভিজিৎ পালের দেহ ধর্মনগর হাসপাতালের মর্গে রাখা হয়। 


ময়না তদন্তের পরেই তার দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। জানা গেছে অভিজিৎ পাল মৃদু ভাষী ও পরোপকারী ছিল। এলাকার সকলের সাথে তার খুবই আন্তরিকতা ছিল। উনার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



কোন মন্তব্য নেই