HeadLogo

ক্রিকেট অ্যাসোসিয়েশনের উদ্যোগে দরিদ্র ৫ জন খেলোয়ারদের মধ্যে ৫০০০ টাকা করে বণ্টন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৩ আগষ্ট ২০২০
বৃহস্পতিবার 

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ সমগ্র দেশের পাশাপাশি রাজ্যেও করুণা ভাইরাসের আবহ চলছে। ফলে রাজ্য প্রশাসন দফায় দফায় লকডাউন পর্ব শেষ করে বর্তমানে আনলক ২ চলছে। এই সময় কালে রাজ্যের শ্রমিকদের পাশাপাশি দরিদ্র ক্রিকেট খেলোয়াররাও বিভিন্ন অসুবিধার মধ্য দিয়ে দিন গুজরান করছিলেন। 


ফলে এই পরিস্থিতিতে রাজ্য বিজেপি প্রদেশ সভাপতি ডক্টর মানিক সাহা সংকল্প নিয়েছিলেন যে রাজ্যের দরিদ্র ক্রিকেট খেলোয়ারদের সাহায্য করা হবে। এমতাবস্থায় সমগ্র ত্রিপুরাতে ১৩৮ জন দরিদ্র ক্রিকেট খেলোয়ারদের অর্থনৈতিকভাবে সাহায্য করে ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশন। 


এরই অঙ্গ হিসাবে তেলিয়ামুড়া মহকুমা ক্রিকেট অ্যাসোসিয়েশনের উদ্যোগে মহকুমার পাঁচজন ক্রিকেট খেলোয়ারকে চেকের মাধ্যমে সহায়তা করা হয়। এই ৫ জনের মধ্যে দুইজন মহিলা ক্রিকেটার এবং তিনজন পুরুষ ক্রিকেটার রয়েছেন। এদিন তেলিয়ামুড়া মহকুমা ক্রিকেট এসোসিয়েশনের হলঘরে অনুষ্ঠানে ছিলেন রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায় এবং তেলিয়ামুড়া মহকুমা ক্রিকেট এসোসিয়েশন এর সম্পাদক নন্দন রায় সহ অন্যান্যরা। 


ফলে এই অনুষ্ঠানে ক্রিকেটার  দুর্লভ রায়, দুল বাদল চৌধুরী, দীপ দেব, সোমা পাল, পিংকি পাল এই পাঁচ জনকে পৃথক পৃথক ভাবে চেকের মাধ্যমে ৫০০০ টাকা করে তুলে দেন এলাকার বিধায়িকা কল্যাণী রায়।


কোন মন্তব্য নেই