HeadLogo

রেলের কাটায় মৃত্যু এক উপজাতি ৩৫ বছরের যুবকের - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৯ আগষ্ট ২০২০
শনিবার 

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ করোনা পরিস্থিতিতে যখন দেশব্যাপী রেল যোগাযোগ বন্ধ সেই জায়গায় ত্রিপুরাতেও বন্ধ ছিল রেল যোগাযোগ। তারপরেও মাঝে মধ্যে কয়েকটি পণ্যবাহী রেল ত্রিপুরাতে  প্রবেশ করছে খাদ্য সামগ্রী নিয়ে।ফলে ফের একবার রেলে কাটা পড়ে মৃত্যু হল ৩৫ বছরের  এক যুবকের। ঘটনা তেলিয়ামুড়া থানা দিন ত্রিশা বাড়ি রেলস্টেশনের লাখাই বাজার এলাকার শুক্রবার সন্ধ্যা রাতে। 



ঘটনায় জানা যায়  দুষ্কি এডিসি ভিলেজের বুধুরাই সর্দার পাড়ার রাজেন্দ্র দেববর্মার  ছেলে অমিত দেববর্মা অন্যান্য  দিনের মত এলাকার বাজার থেকে দ্রব্য সামগ্রী ক্রয় করে এসে ফের একবার ঘুরতে যায়। তখনই ওর সাথে ঘটে যায় এই  দুর্ঘটনা। আগরতলা থেকে বহিঃরাজ্যে যাওয়ার পথে একটি পণ্যবাহী ট্রেনে লাখাই বাজার এলাকার রেল রাস্তায় কাটা পড়ে ঐ যুবক। 


এমনই দাবি করেন অমিতের পরিবারের লোকজন। তবে পুলিশের তদন্তে বেরিয়ে আসবে ঘটনার মূল রহস্য। ঘটনার পর এলাকাবাসীরা তার পরিবারের লোকদের খবর দেয় এবং খবর যায় রেল পুলিশেও। পরিবারের লোক ঘটনাস্থলে পৌঁছে তার ক্ষতবিক্ষত দেহ শনাক্ত করে। 


রাতেই তার মৃতদেহ অগ্নিনির্বাপক দপ্তরের দমকল কর্মীরা তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে। আজ শনিবার হাসপাতালে ময়নাতদন্তের পর তার মৃতদেহটি পরিবারের হাতে তুলে দেওয়া হবে। তার আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া গোটা এলাকায়।




কোন মন্তব্য নেই