HeadLogo

মহকুমা প্রশাসন ও কলমচৌড়া থানার যৌথ উদ্যোগে নেশা বিরোধী অভিযান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৮ আগষ্ট ২০২০
শুক্রবার 

বক্সনগর প্রতিনিধিঃ আজ সোনামুড়া মহকুমা প্রশাসন ও কলমচৌড়া থানার যৌথ উদ্যোগে কলমচৌড়া এলাকায় এবং বক্সনগর বাজারে পৃথক পৃথক ভাবে গোপন খবরের ভিত্তিতেনেশা বিরোধী অভিযান সংগঠিত করা হয়। এই অভিযানের নেতৃত্বে ছিলেন সোনামুড়া মহকুমা শাসকের পক্ষে অভেদ কান্তি সাহা, মানস চৌধুরী এবং কলমচৌড়া থানার সেকেন্ড অফিসার এল ডার্লং। 


এদিনে কলমচৌড়া এলাকা থেকে জনৈক পার্থ সাহার দোকানে অভিযান কালে প্রচুর পরিমাণে বিলেতি মদ উদ্ধার করে এবং দোকান মালিক পার্থ সাহা কে গ্রেপ্তার করে স্থানীয় কলমচৌড়া থানায় নিয়ে আসে। সেখানে অভিযান শেষে বক্সনগর মোটর স্ট্যান্ডের জনৈক রঞ্জিত দাস এর দোকানে অভিযান করে সেখানেও বড় ড্রামে অবৈধভাবে মজুদ থাকা ৭০লিটারের বেশী পেট্রোল ডিজেল উদ্ধার করা হয়। 


এর পর পরবর্তীতে অর্থাৎ সবশেষে অভিযান করা হয় বক্সনগর বাজারের জনৈক নিমাই দাসের দোকানে। সেখানেও অভিযানকালে বাংলাদেশ থেকে অবৈধ ভাবে আনা ৩০০ এর বেশি  টাইগার ড্রিংকস উদ্ধার করে থাকে। 


এই অভিযান শেষে মহাকুমা প্রশাসনের তরফ থেকে ডিসিএম অভেদ কান্তি সাহা জানান, পেট্রোল ডিজেলের চোরা কারবারি রুখতে এবং নেশা কারবারি রুখতে মহাকুমা প্রশাসনের এমন অভিযান সংগঠিত করা হয়। তবে তিনি জানান মহকুমা প্রশাসন আগামী দিনেও এমন অভিযান জারি রাখবে।



কোন মন্তব্য নেই