HeadLogo

বন্ধুদের সাথে স্নান করতে গিয়ে লেইকের জলে তলিয়ে গেল এক যুবক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৩১ আগষ্ট ২০২০
সোমবার 

ধর্মনগর প্রতিনিধিঃ বন্ধুদের সাথে লেইকে স্নান করতে গিয়ে লেইকের জলে তলিয়ে গেল এক যুবক।ঘটনা স্থলে প্রথমে পুলিশ বাহিনী ও ফায়ার সার্ভিস কর্মীরা পৌছে বহু সময় খোঁজাখুঁজির পরও সন্ধান না পেয়ে ঘটনাস্থলে আনা হয়েছে এনডি আর এফ টিম। ঘটনার বিবরণে জানা যায় ধর্মনগর থেকে ছয় বন্ধু মিলে শনিছড়া স্থিত ডি ডাব্লিউ এস এর লেইকে  আসে। এটা সুবিশাল লেইক প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর। 



দীর্ঘ সময় যাবত বন্ধুরা স্নানের পরে দুই বন্ধু মৃগাংক ভট্টাচার্য ও সঞ্জিত সিনহা লেইকের মধ্যে থাকা একটি ড্রামের বোট আনতে সাতার দিয়ে এগিয়ে  যায়। সে সময় তাদের মধ্যে প্রতিযোগিতা চলে কে কত তাড়াতাড়ি বোটের কাছে যেতে পারে। সে সময়েই আচমকা সঞ্জিত সিনহা লেইকের জলে তলিয়ে যায়। সঙ্গে সঙ্গে তড়িঘড়ি করে পুলিশকে খবর দেওয়া হয়। 


খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ ও দমকল বাহিনী। ঘটনা স্থলে শুরু হয় উদ্ধার কার্য। জলে গভীরতা বেশী থাকায় দমকল বাহিনী তলিয়ে যাওয়া সঞ্জিতের দেহ খুঁজে পায়নি। শেষ পর্যন্ত এনডি আর এফ টিমকে খবর দেওয়া হয়। ঘটনা দুপুর আনুমানিক পনে দুইটা নাগাদ কিন্তু এনডি আর এফ টিম ঘটনা স্থলে আসতে আসতে প্রায় সন্ধ্যা ৬ টা বেজে যায়।


এরি মধ্যে প্রাকৃতিক দুর্যোগ ও ঘন  অন্ধকার নেমে আসায় যুবকের উদ্ধার কাজ নিয়েও সমস্যায় পরতে হয় এনডিআরএফ টিমকে। লেইকের জলে তলিয়ে যাওয়া সঞ্জিতের বাড়ি ধর্মনগরের রাজবাড়ী মান্ডপ পাড়া এলাকায়। তবে এই ছয় যুবক এসে কিভাবে লেইকে নামলো। এখানের কতব্যরত কর্মীরাই বা কোথায় ছিলো তা নিয়ে নানান প্রশ্ন উঠছে।বিনা অনুমতিতে কিভাবে এরা লেইকের ভিতরে প্রবেশ করলো এই বিষয় নিয়েও প্রশ্ন উঠে আসছে।




কোন মন্তব্য নেই